শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯, ১২ রজব ১৪৪৪ হিজিরী

জাতীয় সংবাদ

রাজশাহীর গণসমাবেশে বগুড়া বিএনপির যাত্রায় পথে পথে বাধা

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী বগুড়া বিএনপি ও এর অঙ্গ সংগঠন সমুহের বিপুল সংখ্যক নেতাকর্মী ১ তারিখের পরিবহন ধর্মঘটের আগেই রাজশাহী পৌঁছে গেছেন। তারা বিভিন্ন মাঠ, হোটেল, আত্মীয় স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে আশ্রয় নিয়েছেন। তবে ১ ডিসেম্বর থেকে পরিবহন শুরু হওয়ার পরও থেমে নেই রাজশাহী বিভাগীয় বিএনপির গনসমাবেশমুখি যাত্রা।
বগুড়া জেলা মহিলা দলের সভানেত্রী লাভলী রহমান ইনকিলাবকে জানান, তারা পরিবহন ধর্মঘট হবে আঁচ করতে পেরে আগেই গাড়ি রিজার্ভ করে রেখেছিলেন। পরিবহন ধর্মঘটের আগেই তাদের গাড়ি রাজশাহী মহানগর এলাকায় পৌঁছালে গাড়িটি থামিয়ে পুলিশ সেট তল্লাশীর নামে তাদের হয়রানি করে। তবে তারা এসবে মোটেই পরোয়ানা করেননি। তিনি আরো জানান, মনে হয়েছে পুলিশ বগুড়া থেকে আগত বিএনপি নেতাকর্মীদের ব্যাপারে পুলিশের আলাদা ধরনের এলার্জি কাজ করেছে।
রাজশাহীতে অবস্থানকারী সিনিয়র বিএনপি নেতা মীর শাহে আলম বলেন, ৩০ ডিসেম্বর থেকেই বিএনপি ও এর অঙ্গ সংগঠন সমূহের বিপুল সংখ্যক নেতাকর্মী রাজশাহী মুখি হয়েছে। এই জনস্রোত অব্যাহত রয়েছে এবং আজ পর্যন্ত তা অব্যাহত থাকবে। তিনি জানান, জাতীয়তাবাদী ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলের বিপুল সংখ্যক নেতাকর্মী মোটর বাইকযোগে রাজশাহীর দিকে রওয়ানা দিয়েছে। পথে পথে পুলিশ যেমন এই বহরকে আটকানোর চেষ্টা করেছে তেমনি উৎসুক জনতা তাদেরকে করতালি দিয়ে উৎসাহিত করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন