বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০, ১৭ শাবান সানি ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অমিতাভ-শাহরুখদের কাতারে চঞ্চল এটা শিল্পী সমিতির অর্জন, দাবী নিপুণের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২২, ৯:২৯ এএম

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী গত বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) কলকাতায় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দেন। ভারতীয় মহাতারকা অমিতাভ বচ্চন, শাহরুখ খানদের সঙ্গে একই মঞ্চে দেখা গেছে বাংলাদেশের চঞ্চলকে। তার এ কৃতিত্বকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির অর্জন বলে দাবি করেন সাধারণ সম্পাদক নিপুণ আক্তার। শুক্রবার (১৬ ডিসেম্বর) বিজয় দিবস উপলক্ষে এফডিসিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে এমন দাবি করেন নিপুণ।

সাংবাদিকদের কথা বলার সময় প্রসঙ্গক্রমে শিল্পী সমিতির সফলতা নিয়ে জানতে চাইলে নিপুণ বলেন, ‘এক বছরের সফলতা আপনাদের চোখের সামনে। এত বছর অমিতাভ বচ্চন, শাহরুখ খানের পাশে বাংলাদেশের কোনো শিল্পী দাঁড়ায়নি। গতকাল কিন্তু বাংলাদেশের চলচ্চিত্রের হয়ে চঞ্চল চৌধুরী তাদের পাশে দাঁড়িয়েছে।’

কিন্তু চঞ্চল চৌধুরী তো কিন্তু এফডিসি কেন্দ্রিক শিল্পী নন। এমন প্রশ্নে কিছুটা বিরক্ত নিপুণ বললেন, ‘এই বিষয়টি নিয়ে মানুষ শুধু শুধু দ্বন্দ্ব তৈরি করে। চঞ্চল চৌধুরী কি একবারও বলেছে- আমি জাতীয় চলচ্চিত্র পুরস্কার নেবো না। উনি কিন্তু ওখানে (কলকাতা চলচ্চিত্র উৎসব) গিয়ে বলেছেন- আমি বাংলাদেশ চলচ্চিত্র থেকে এসেছি। উনি বলেন নি যে- আমি বাংলাদেশ টিভি থেকে এসেছি। এই ধরণের দ্বন্দ্ব দয়া করে কেউ তৈরি করবেন না। এরপর থেকে যে এমন দ্বন্দ্ব তৈরি করতে চাইবে আমি তার বিষয়ে তথ্য মন্ত্রণালয়ে অভিযোগ করবো।’

এসময় উপস্থিত ছিলেন শিল্পী সমিতির সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক শাহানুর, চিত্রনায়িকা অঞ্জনা রহমান, চিত্রনায়ক ওমর সানীসহ চলচ্চিত্রের অনেকেই।

উল্লেখ্য, চঞ্চল চৌধুরী অভিনীত ‘হাওয়া’ সিনেমা শুক্রবার (১৬ ডিসেম্বর) পশ্চিমবঙ্গের সিনেমা হলে মুক্তি পেয়েছে। সেই সঙ্গে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও অংশ নিচ্ছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন