রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নীলফামারীতে ট্রান্সফরমারের কয়েলসহ গ্রেপ্তার ৪

নীলফামারী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২২, ৫:১৩ পিএম

নীলফামারী ডিবি পুলিশ কর্তৃক জলঢাকা থানার চোরাই ট্রান্সফরমার এর কয়েল সহ ট্রান্সফরমার চুরির ৪ সক্রিয় পেশাদার চোর গ্রেপ্তার।

গত ৩০/৯/২২ খ্রীঃ জলঢাকা থানার শিমুল বাড়ি ইউনিয়নের ঘুঘুমারী এলাকার একটি বৈদ্যুতিক পিলার হতে ০২ (দুই)টি ট্রান্সফরমার চুরি হলে এই সংক্রান্তে জলঢাকা থানায় মামলা হয়। মামলা নং ০৩ তাং০২/১০/২২ ধারা- ৩৭৯ পেনালকোড রুজূ হয়। পরবর্তীতে মামলাটি ডি বি পুলিশের উপর তদন্তভার ন্যাস্ত হয়। তদন্তকারী কর্মকতা এস আই রনি কুমার পাল গোয়োন্দা তথ্যের ভিত্তিত্বে জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম এর নির্দশনায় ২০ ডিসেম্বর রাতে ডিবির একটি চৌকসটীম জলঢাকা থানা এলাকায় অভিযান চালিয়ে ভাংগারীর দোকানদার (১)আব্দুল গফ্ফার(৩৫) পিতা-মৃত মতিয়ার রহমান (২) আইয়ুব আলি (৩৩) উভয় সাং- খালিসা খুটামারা জলঢাকাদ্বয় দের গ্রেপ্তার করে। তারা ঘটনার দ্বায়দায়িত্ব স্বীকার করে তাদের সহযোগিদের তথ্য দিলে ঐ অভিযানেই (৩)মিলন দাস(৩৩) পিতা- মৃত তারোখ দাস (৪) রিপন দাস (২৮) পিতা- বিরেনদাস উভয় সাং- জেলেপাড়া, জলঢাকা দ্বয়দের গেফতার করে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ধৃত মিলন দাসের হেফাজত হতে ০৪ কেজি চেরাই ট্রান্সফরমারের তামার কয়েল উদ্ধার করা হয়।
উল্লেখ্য, আসামিরা নীলফামারী জেলার ট্রান্সফরমার চুরির পেশাদার সক্রিয় সদস্য। তারা সুযোগ বুঝে কৌশলে বৈদ্যতিক পিলার হতে ট্রান্সফরমার চুরি করে এর তৈল ও তামার কয়েল উচ্চমুল্যে বিভিন্ন ফ্যাক্টরিতে উচ্চ ক্ষমতা সম্পন্ন বৈদুতিক মটর তৈরির জন্য বিক্রি করে আসছিল। ধৃত ব্যক্তিরা তাদের আরো কয়েকজন সহযোগিদের নাম প্রকাশ করে, সহযোগিদের গ্রেপ্তারের জোর তৎপরতা অব্যাহত আছে। আসামিদের আদালতে প্রেরণের কার্যক্রম চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন