বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

গণমিছিল সফল করতে চট্টগ্রাম বিএনপির প্রস্তুতিসভা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

কেন্দ্রঘোষিত আন্দোলনের কর্মসূচির অংশ হিসাবে আগামী শনিবার নগরীর পুরাতন স্টেশন চত্বর থেকে গণমিছিল বের করবে চট্টগ্রাম মহানগর বিএনপি। এ উপলক্ষে গতকাল বুধবার নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতির বক্তব্যে নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন গণমিছিল কর্মসূচি সর্বাত্মক সফল করার আহ্বান জানান।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার গণতন্ত্রকে একটি ঘরে বন্দি করে রেখেছে। জনগণ গণতন্ত্র, সাম্য, মানবিক মর্যাদা ও ন্যায়বিচার প্রতিষ্ঠার স্বপ্ন নিয়ে মুক্তিযুদ্ধের মাধ্যমে যে রাষ্ট্র গড়ে তুলেছিল, সেই রাষ্ট্রের মালিকানা আজ তাদের হাতে নেই। বর্তমান কর্তৃত্ববাদী সরকার মানুষের সব অধিকার কেড়ে নিয়েছে। ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে আনতে আগামী ২৪ ডিসেম্বর গণমিছিল সফল করতে হবে। তিনি এ ব্যাপারে প্রশাসনেরও সহযোগিতা কামনা করেন।

প্রস্তুতি সভায় নগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, কেন্দ্রীয় শ্রম সম্পাদক এ এম নাজিম উদ্দীন, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান, বিএনপি নেতা এম এ আজিজ, মোহাম্মদ মিয়া ভোলা, অ্যডভোকেট আবদুস সাত্তার, এস এম সাইফুল আলম, শফিকুর রহমান স্বপন, কাজী বেলাল উদ্দিন, ইয়াছিন চৌধুরী লিটন, মো. শাহ আলম, ইসকান্দর মির্জা, আবদুল মান্নান, এরশাদ উল্লাহ, জয়নাল আবেদীন জিয়া, হাজী মো. আলী, মাহবুব আলম, অধ্যাপক নুরুল আলম রাজু, এস এম আবুল ফয়েজ, আর ইউ চৌধুরী শাহীন, আহমেদুল আলম চৌধুরী রাসেল, জাহাঙ্গীর আলম দুলাল, আনোয়ার হোসেন লিপু, মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দিপ্তী, সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহেদ, মহিলা দলের মনোয়ারা বেগম মনি, জেলী চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন