বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পেশাগত দায়িত্ব পালনে সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকতে হবে মাসুদ উদ্দিন চৌধুরী এমপি

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২২, ৪:০১ পিএম

ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনের সংসদ সদস্য জেনারেল মাসুদ উদ্দিন চৌধুরী বলেন, সাংবাদিকরা পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি একে অপরের সাথে পারস্পরিক সম্পর্ক ঠিক রাখতে হবে। সাংবাদিক সমাজ ঐক্যবদ্ধ থাকলে তাদের সংগঠন অনেক বেশি শক্তিশালী ও গতিশীল হবে। পেশাগত দায়িত্বপালনের ক্ষেত্রে সাংবাদিকদের মধ্যে বস্তুনিষ্ঠতা ও সততা থাকতে হবে। সাহস করে সত্য কথা বলা এবং প্রকাশের মানসিকতা থাকতে হবে। তাহলে পাঠক তথা সমাজের মানুষ উপকৃত হবে।

গতকাল বুধবার রাতে সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের সুলাখালী গ্রামের তাঁর নিজ বাড়িতে ফেনী রিপোর্টার্স ইউনিটির ২০২৩ সালের নব-নির্বাচিত কমিটির সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, দুর্ভাগ্যবশত আমরা বেশ কিছুদিন যাবত একটা জিনিস লক্ষ্য করছি ফেনীতে হলুদ সাংবাদিকতার প্রভাব অনেক বেড়ে গেছে। এতে মূলধারার সাংবাদিকরা কুলুষিত হচ্ছে। নিজেদের স্বার্থে এদেরকে আমরা সকলে মিলে শনাক্ত করে নিরুৎসাহিত করতে পারলে তাহলে সবাই উপকৃত হবে।
তিনি বর্তমান সময়ে ফেনীর সাংবাদিকদের মধ্যে যে বিভেদ বিভাজন ও ভুল বুঝাবুঝি রয়েছে সেগুলোর অবসান ঘটিয়ে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।
এসময় উপস্থিত ছিলেন ফেনী রিপোর্টার্স ইউনিটির বর্তমান সভাপতি মো: শাহাদাত হোসেন,সাধারণ সম্পাদক দিদারুল আলম,২০২৩ সালের নব-নির্বাচিত কমিটির সভাপতি শুকদেব নাথ তপন, সাধারণ সম্পাদক আলী হায়দার মানিক,সহ-সাধারণ সম্পাদক নুরুল উল্লাহ কায়সার,কোষাধ্যক্ষ তোফায়েল আহাম্মেদ নিলয়, দফতর সম্পাদক মফিজুর রহমান, কার্যনির্বাহী সদস্য মো: ওমর ফারুক, জহিরুল হক মিলন, সাধারণ সদস্য জহিরুল হক মিলু, আজিজ আল ফয়সাল,সহযোগী সদস্য মিজানুর রহমান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন