রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় ১৪ লাখ টাকাসহ এজেন্ট ব্যাংকের মালিক ৩ দিন ধরে নিখোঁজ

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২২, ৪:২৭ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরের ব্র্যাক ব্যাংক এজেন্ট ব্যাংকিংয়ের মালিক মোঃ আসাদুল হক আসাদ (৪০) ১৪ লাখ টাকাসহ ৩ দিন ধরে নিখোঁজ হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় নিখোঁজ আসাদের স্ত্রী আখতার জাহান খান মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। আসাদুল হক শহরের পশ্চিম কলেজ রোড এলাকার মৃত ফজলুল হক মাষ্টারের ছেলে।
জানাগেছে, আসাদুল হক মঙ্গলবার সকালে একটি ব্যাগে করে ১৪ লাখ টাকা নিয়ে মটরসাইকেলে ব্যাংকের উদ্দেশ্যে বাসা থেকে বের হন। এর কিছু সময় পর জরুরী প্রয়োজনে তার স্ত্রী আখতার জাহান তার ব্যবহৃত মুঠোফোন নম্বরে ফোন দিলে ফোনটি বন্ধ পান। পরে খোঁজাখুঁজির একপর্যায়ে আসাদের ব্যবহৃত মটরসাইকেলটি চাবিসহ শহরের কে এম লতিফ সুপার মার্কেট থেকে উদ্ধার করা হয়।
নিখোঁজ আসাদের স্ত্রী আখতার জাহান খান জানান, তার স্বামী মঙ্গলবার সকাল পৌনে সাতটার দিকে টাকা নিয়ে শহরের লেপপট্টি ব্র্যাক ব্যাংকের এজেন্ট শাখার উদ্দেশ্যে বাসা থেকে বের হন। পরে জরুরী কাজে ফোন দিলে মোবাইল বন্ধ পাওয়া যায়। এরপর আত্মীয় স্বজনসহ বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান তালুকদার জানান, ব্যাংক এজেন্ট মালিক নিখোঁজের ঘটনায় তার স্ত্রী মঙ্গলবার রাতে থানায় সাধারণ ডায়েরি করেছেন। আমরা সকল থানায় বেতার বার্তা পাঠিয়েছি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন