বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ময়মনসিংহে বিএনপি মহাসচিব’সহ নেতাদের মুক্তি দাবিতে কৃষকদলের বিক্ষোভ-সমাবেশ

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২২, ৫:৫৬ পিএম

ময়মনসিংহ নগরীতে বিএনপির মহাসচিব’সহ কেন্দ্রীয় নেতাদের মুক্তি দাবিতে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে দক্ষিণ জেলা কৃষকদল। এ সময় বিক্ষোভ মিছিলটি নগরীর বাগারবাড়ী এলাকা থেকে শুরু হয়ে হরিকিশোরায় রোড দলীয় কার্যালয়ে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে শেষ হয়।

বুধবার (২৮ ডিসেম্বর) বিকেল ৪ টায় দক্ষিণ জেলা কৃষকদলের আয়োজনে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সমাবেশে নেতৃবৃন্দ অনতিবিলম্বে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী, ময়মনসিংহ দক্ষিণ জেলা কৃষকদলের আহবায়ক এনামুল হক আকন্দ (লিটন আকন্দ) সহ কেন্দ্রীয় ও স্থানীয় সকল কারাবন্দিদের মুক্তি দাবি করেন।

এ সময় দক্ষিণ জেলা কৃষকদলের সদস্য সচিব নাজিম উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা বিএনপির সদস্য হেলাল আহম্মেদ, রতন আকন্দ, ইকবাল চৌধুরী বাবলা, মহানগর বিএনপির সদস্য ফারুকুল ইসলাম, জগলুল হায়দার, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক তানভীরুল ইসলাম টুটুল, যুগ্ম সাধারন সম্পাদক জসীম উদ্দিন জনি, দক্ষিণ জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ ফরহান, দক্ষিণ জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক আবু দাঈদ রায়হান, মহানগর ছাত্রদলের সাধারন সম্পাদক তানভীর আহমেদ রবিন প্রমূখ।

এছাড়াও দক্ষিণ জেলা ও উপজেলা কৃষকদলের সকল পর্যায়ের নেতাকর্মীরা এই বিক্ষোভ মিছিল ও সমাবেশে অংশ গ্রহন করেন।

প্রসঙ্গত, গত ৬ ডিসেম্বর রাতে নগরীর আমলাপাড়া এলাকা থেকে ৬টি মামলায় গ্রেফতারি পরোয়ানা থাকায় কোতয়ালি মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করে। ওইসব মামলায় বর্তমানে তিনি কারাগারে আছেন বলে নিশ্চিত করেছে দলীয় সূত্র।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন