শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সনম রে

প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

আকাশের (পুলকিত সম্রাট) জন্ম হিমাচলের শিমলাতে। এখানকার তানাকপুর নামের এক ছোট এলাকায় সে বড় হয়েছে। এই প্রকৃতির লীলাভূমিতে তার একমাত্র শিক্ষক আর দার্শনিক ছিল তার দাদা (ঋষি কাপুর)। তার সব প্রশ্নের জবার আকাশ পেয়ে যেত তার কাছে। শৈশবেই তার বন্ধুতে পরিণত হয় শ্রুতি (যামি গৌতম)। সেই শিশুবেলা থেকেই আকাশের ধারণা এখানেই সে থাকবে আর শ্রুতি হবে তার জীবনসঙ্গী। কিন্তু যত বড় হতে থাকে তার স্বপ্ন বদলে যেতে থাকে। মুম্বাই তাকে হাতছানি দিয়ে ডাকতে শুরু করে। সে চলে যায় তার স্বপ্ন পূরণ করার জন্য। সেখান থেকে বিদেশে। শিমলা ছেড়ে আসার পর আকাক্সক্ষার (উর্বশী রৌতেলা) সঙ্গে তার অন্তরঙ্গতাও হয়। আকাক্সক্ষার সঙ্গেই হয়তো একদিন আকাশের স্থায়ী বন্ধন হবে এমনই কথা ছিল। কিন্তু নিয়তি তার জন্য অন্য কিছু লিখে রেখেছিল। প্রবাসে তার সঙ্গে আবার দেখা হয়ে যায় শ্রুতির সঙ্গে। পুরনো সব স্মৃতি মনে পড়ে যায়। এক বিভ্রান্তিতে পড়ে যায় আকাশ। যেন এক পথহারা মানুষ সে এখন। তার আসল গন্তব্য কী? সে কি এখন তার শৈশবের সেই শহরে ফিরে যাবে? সেখানেই কি সে খুঁজে পাবে তার আসল ঠিকানা? আর, আকাক্সক্ষার জন্য সে কী সিদ্ধান্ত নেবে?  
বলিউড শীর্ষ পাঁচ
১। সনম রে (পুলকিত সম্রাট, যামি গৌতম, উর্বশী রৌতেলা, ঋষি কাপুর, ভারতী সিং)
২। ফিতুর (আদিত্য রায় কাপুর, ক্যাটরিনা কাইফ, টাবু, অদিতি রায় হায়দারি, রাহুল ভাট, অক্ষয় ওবেরয়, লারা দত্ত, সুচিত্রা পিল্লাই, গোবিন্দ নামদেব, তালাত আজিজ)
৩। ঘায়েল ওয়ান্স এগেইন (সানি দেওল, ওম পুরি, সোহা আরি খান, শিবম পাটিল, আঁচল মুনজাল, ঋষভ অরোরা, দায়না খান, নরেন্দ্র ঝা, মুরলি শর্মা, তিসকা চোপড়া, রমেশ দেও, নীনা কুলকার্নি, মনোজ জোশি, জাকির হুসেন)
৪। এয়ারলিফ্ট (অক্ষয় কুমার, নিম্রত কওর, পুরব কোহলি, ফেরেনা ওয়াজির, কুমুদ মিশ্র, প্রকাশ বেল্ভাদি, অবতার গিল)
৫। সানাম তেরি কসম (হর্ষবর্ধন রানে, মওরা হোকানে, অনুরাগ সিনহা, মনীশ চৌধরি, মুরলি শর্মা, বিজয় রাজ, সুদেশ বেরি)

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন