বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কোম্পানীগঞ্জে মোটরসাইকেল চালক গুলিবিদ্ধ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ২:৪৬ পিএম

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় ভাড়ায় চালিত এক মোটরসাইকেল চালক গুলিবিদ্ধ হয়েছেন। তার নাম সাদ্দাম হোসেন (৩২)। তিনি উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের খায়েরগাঁও গ্রামের মৃত লাল মিয়ার ছেলে। বর্তমানে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। মঙ্গলবার (০৩ জানুয়ারি) রাত সাড়ে ৭টায় কোম্পানীগঞ্জের পূর্ব ইসলামপুর ইউনিয়নের ঢালারপাড় ও গাছঘর গ্রামের মধ্যেবর্তী হাওর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নজির মিয়া নামের আরো একজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। সে একই গ্রামের মৃত মতি মিয়ার ছেলে।


গুলিবিদ্ধ সাদ্দাম হোসেনের সাথে থাকা নজির মিয়া জানান, উপজেলার রাজনগর বাজার থেকে মোটরসাইকেলের যাত্রী আনার জন্য গাছঘর গ্রামে যাওয়ার পথে ঢালারপাড় ও গাছঘর গ্রামের মাঝামাঝি হাওর এলাকায় ডাকাত দলের ৫/৬ জনের সদস্য হামলা করে। ডাকাতেরা প্রথমে দুই রাউন্ড গুলি করে পরে আরেকটি গুলি সাদ্দাম হোসেনের বুকের বাম পাশে লাগার সাথে সাথেই তিনি মাটিতে পড়ে যান। তাদের হামলায় আমি আহত হলেও কিছু মানুষের সহযোগিতায় সাদ্দাম হোসেনকে সিলেট ওসমানীর হাসপাতালে নিয়ে এসেছি।’ তবে পুলিশ বলছে এটা নেহাত ডাকাতির ঘটনা নয় অন্য কিছুও হতে পারে।


আহতদের স্থানীয়রা উদ্ধার করে প্রথমে কোম্পানীগঞ্জ ৩১ শয্যা হাসপাতালে ও পরে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে বুধবার উন্নত চিকিৎসার জন্য সাদ্দাম হোসেনকে ঢাকায় পাঠানো হয়েছে।


কোম্পানীগঞ্জ থানার ওসি সুকান্ত চক্রবর্তী জানান, গুলি করে মোটরসাইকেল ডাকাতির চেষ্টার খবর পেয়েছি। পুলিশ ঘটনাস্থল চিহ্নিত করার চেষ্টা করছে। তবে এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি। ভিকটিমের সাথে কথা বলেছি তারা বেশি কিছু বলছে না। মোটরসাইকেল ডাকাতি করতে হলে ত তারা মোটরসাইকেল নিয়ে যেত। গুলি করেছে কিন্তু মোটরসাইকেল নেয়নি এতে আমাদের সন্দেহ হচ্ছে। এটা নেহায়েত ডাকাতির ঘটনা নাও হতে পারে। এতে অন্য কিছু থাকতে পারে। পুলিশ প্রকৃতি ঘটনা উদঘাটনের চেষ্টা করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন