সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ঈশ্বরদীতে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

ঈশ্বরদী(পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ১১:০৬ এএম

মঙ্গলবার রাত সাড়ে ৯ টায় ঈশ্বরদীর পাকশীতে ছাত্রলীগ নেতা উমাইর নূর রায়হান ( ২২) গুলিবিদ্ধ হয়েছে। সে পাকশী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নতুন রুপপুর গ্রামের ফজলুল হকের ছেলে।

পাকশীর রুপপুর গ্যাস পাম্পের কাছে একদল দুর্বৃত্ত পেছন থেকে তাকে লক্ষ্য করে আগ্নেয় অস্ত্র দিয়ে গুলি করলে একটি গুলি মাজার পেছনে লেগে সে আহত হয়। সংবাদপেয়ে রুপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ বিকাশ কুমার চক্রবর্তি তাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এখানে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এসংবাদ লিখা পর্যন্ত কারা তাকে কেন গুলি করে হত্যা চেষ্টা চালিয়েছে তা জানাযায়নি। তবে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির ও ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দিন ফারুকী বিপিএম পিপিএম ঘটনাস্হল পরিদর্শন করেছেন এবং রহস্য উদ্ঘাটনের জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। এসংবাদ লিখা পর্যন্ত থানায় মামলা দায়ের করা হয়নি তবে প্রক্রিয়া চলছে। পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর শহীদ ও রুপপুর ফাঁড়ির ইনচার্জ বিকাশ কুমার চক্রবর্তি ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন