বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দোয়ারাবাজারে বৃদ্ধার মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২৩, ৪:০২ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় ৬৫ বছর বয়সী এক বৃদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহতের নাম তারাবানু (৬৫)। উপজেলার লক্ষীপুর ইউনিয়নের রসরাই গ্রাম থেকে লাশ উদ্ধার করা হয়। তিনি ঐ গ্রামের হারিছ আলীর স্ত্রী।

পারিবারিক ও স্থানীয় সুত্রে জানা যায়, জমি নিয়ে বেশ কিছু দিন ধরে ঝগড়া চলমান ছিল পরিবারে সাথে একপর্যায়ে রাতে স্থানীয় বিচারের মাধ্যমে মিমাংসা করার চেষ্টা হয়। বিচারে মিমাংসা না হওয়ায় পরিবারের সবার অগোচরে শনিবার দিবাগত রাতে বাড়ীর সামনে আমগাছের সাথে কাপড় পেচিয়ে গলায় ফাঁস দেন তারা বানু। শনিবার দিবাগত রাত ২,টার দিকে নিহতের ছেলে আব্দুল বাতেন স্থানীয় মাহফিল থেকে বাড়ির সামনে এসে তার মাকে আম গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার দেয়। পরে আশপাশের লোকজন এসে থানায় সংবাদ দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ ওসি দেবদুলাল ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শনিবার দিবাগত রাত ২,টার দিকে নিহতের ছেলে আব্দুল বাতেন স্থানীয় মাহফিল থেকে বাড়ির সামনে এসে তার মাকে আম গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার দেয়। পরে আশপাশের লোকজন এসে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন