মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি রাজনৈতিক বেয়াদবি করছে

আলোচনা অনুষ্ঠানে ইনু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, রাষ্ট্রমেরামতের জন্য বিএনপি যে ২৭ দফা দিয়ে তা তাদের রাজনৈতিক বেয়াদবি। ২৭ আর ১০ দফা দিয়ে বিএনপি আবারও সরাসরি ৭১, ৭৫ ও ২১ আগস্টের খুনিদের সাথে এক পাতে ভাত খাওয়ার প্রস্তাব জানিয়েছে। এটা রাজনৈতিক বেয়াদবি ছাড়া আর কিছুই নয়। এটা মেনে নেওয়া যায় না। অতীতে চরমভাবে ব্যর্থ বিএনপি-জামায়াতের ক্ষমতা পুনর্দখলের খেলায় জনগণের কোনো লাভ নেই। জনগণ তা প্রত্যাখান করবে। গতকাল জাতীয় পার্টি জেপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে দেওয়া বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, বিএনপিজামায়াতের গায়ে সাম্প্রদায়িকতা, জঙ্গিবাদ ও খুনের রক্ত লেগে আছে। তাই বিএনপি রাষ্ট্র মেরামতের আগে তাদের মরামত প্রয়োজন। যারা স্বাধীনতা মানেনি, সংবিধান মানেনি তাদের রাষ্ট্র মেরামতের কোন অধিকার নেই। অতীতে চরমভাবে ব্যর্থ বিএনপি-জামায়াতের ক্ষমতা পুনর্দখলের খেলায় জনগণের কোনো লাভ নেই। বাংলাদেশকে বাঁচাতে হলে বিএনপির এই চক্রান্ত যেকোনো মূল্যে রুখে দিতে হবে। অনুষ্ঠানে ১৪ দলীয় জোটের শীর্ষ নেতারা বক্তব্য রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohmmed Dolilur ৯ জানুয়ারি, ২০২৩, ২:১০ এএম says : 0
এতে আছে ভেজাল কথা নিয়ে কথা বলার একজন,কোনো দিন এতের মুখে একটি সমাধানের কথা নেই,সবাই এই দেশে বাংগালী,সবাই বসবাস করবে তাহা দেখা উচিত,সমস্যা সমাধান করা উচিত,এতে যখন দেখে এই সাইডে লাভ আছে সেই খানে কথা বলে,লাভ নাই,এতেরে কেউ দেখে না।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন