বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেতাকর্মীদের সরব উপস্থিতিতে চলছে সিলেট সিলেট বিএনপির গণঅবস্থান কর্মসূচী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২৩, ২:২৪ পিএম

বিএনপির গণঅবস্থান চলছে নগরীর ঐতিহাসিক রেজিস্ট্রারি মাঠে। এই কর্মসূচিতে যোগদান করেছেন বিপুল সংখ্যক নেতা-কর্মী। কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে মুলত সিলেট বিভাগীয় এ গণঅবস্থান। গণ অবস্থান কর্মসূচি শেষ হবে বিকাল ৩টায়।


বর্তমান সরকারের পদত্যাগ, সংসদ ভেঙে দেওয়া, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবি আদায়, খালেদা জিয়াসহ রাজনৈতিক নেতৃবৃন্দের মুক্তিসহ বিভিন্ন দাবিতে আজ বুধবার সারা দেশে গণঅবস্থান কর্মসূচি পালন করছে বিএনপি। দলটির এই কর্মসূচির সঙ্গে আছে সমমনা রাজনৈতিক দলগুলোও।

আজ সকাল থেকে বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদলসহ অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা জড়ো হতে শুরু করেন রেজিস্ট্রারি মাঠে। সেখানে তৈরি করা প্যান্ডেল পূর্ণ হয়েছে নেতা-কর্মীদের অবস্থানে। প্যান্ডেলের বাইরেও বসে কর্মসূচী পালনে রয়েছেন নেতাকর্মীরা।

গণঅবস্থান কর্মসূচিতে ‘নেতৃত্ব দিচ্ছেন’ বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। সঙ্গে আছেন সিলেট বিভাগের ‘দলনেতা’ হিসেবে দায়িত্বপ্রাপ্ত দলটির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল। এ ছাড়া বিএনপির সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলনসহ সিলেট বিভাগের চার জেলার দায়িত্বশীল নেতারাও আছেন গণ অবস্থানে।

তবে, বিএনপির কর্মসূচি ঘিরে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। গণঅবস্থান কর্মসূচির বাইরে অবস্থান নিতে দেখা গেছে বিপুল সংখ্যক পুলিশ সদস্যকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন