শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলো আইপিডিসি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২৩, ৬:০৬ পিএম

রাজধানী ঢাকাসহ দেশের মোট ১৩টি জেলায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে আইপিডিসি লিমিটেড। এই উদ্যোগে তিনটি স্বেচ্ছাসেবী সংগঠনের অংশগ্রহণে ১৭০০ কম্বল বিতরণ করেছে আইপিডিসি। মঙ্গলবার (১৭ জানুয়ারি) এক বিজ্হপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

কিশলয় সংসদ-এর মাধ্যমে ঢাকার খিলগাঁওয়ের গোরান ও কিশোরগঞ্জের বাজিতপুরে; আমাল ফাউন্ডেশন-এর মাধ্যমে ঢাকার কিছু স্থানসহ নীলফামারী, লালমনিরহাট, গাইবান্ধা ও রাজবাড়ী জেলায়; ধ্রুবতারা ইয়্যুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন-এর মাধ্যমে সাতক্ষীরা, নওগাঁ, পঞ্চগড়, রংপুর, নোয়াখালীর হাতিয়া দ্বীপ ও চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায়; এবং বগুড়া জেলায় নিজ প্রতিনিধির মাধ্যমে কম্বলগুলো বিতরণ করেছে আইপিডিসি।

সম্প্রতি শীতের তীব্রতা বৃদ্ধি পাওয়ায় সুবিধাবঞ্চিত জনগোষ্ঠী অসহায় পরিস্থিতির মুখোমুখি হচ্ছে। সেই বিষয়টি বিবেচনা করে শীতার্ত দরিদ্রদের মাঝে কম্বল বিতরণের উদ্যোগটি নেয় আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড। এই উদ্যোগে পাশে থাকায় সংস্থাগুলোর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে আইপিডিসি। সুবিধাবঞ্চিত এলাকার মানুষের পাশে সেবার হাত বাড়িয়ে দেওয়া আইপিডিসি-র মূলমন্ত্রগুলোর একটি। আর্থিক সেবা প্রদানের পাশাপাশি সমাজ কল্যাণমূলক বিভিন্ন উদ্যোগে কাজ করে আসছে প্রতিষ্ঠানটি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন