শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শুক্রবার থেকে দ্বিতীয় পর্বের ইজতেমা

মাঠ বুঝে নিলেন সাদ অনুসারীরা

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

টঙ্গীর তুরাগ নদীর তীরে তাবলীগ জামাত আয়োজিত ইজতেমার দ্বিতীয় পর্ব আগামী শুক্রবার থেকে শুরু হয়ে রোববার আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হবে ২০২৩ সালের বিশ্ব ইজতেমা।

এ উপলক্ষে গতকাল দুপুরে দিল্লীর মাওলানা সাদ অনুসারীরা আনুষ্ঠানিকভাবে ইজতেমার ময়দান বুঝে নেন। গাজীপুরের জেলা প্রশাসক আনিসুর রহমান ইজতেমার ময়দান দ্বিতীয় পর্বের সাদ অনুসারী শীর্ষ মুরুব্বিদের কাছে বুঝিয়ে দেন। এর আগে বেলা সাড়ে ১১টার দিকে প্রথম পর্বের আয়োজক হাফেজ জুবায়ের অনুসারী শীর্ষ মুরুব্বি ইঞ্জিনিয়ার মাহফুজুল হান্নানসহ অন্যান্যরা গাজীপুর জেলা প্রশাসনের কাছে ইজতেমা মাঠ বুঝিয়ে দেন।

মাওলানা সাদ অনুসারী শীর্ষ মুরুব্বি ড. মো. আব্দুস সালাম বলেন, আগামী ২০ জানুয়ারি থেকে ২২ জানুয়ারি পর্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ইজতেমা অনুষ্ঠিত হবে বলে আশা করি। এরই মধ্যে পৃথিবীর বিভিন্ন দেশ থেকে প্রায় চার হাজার বিদেশি মেহমান বাংলাদেশের বিভিন্ন মসজিদে তাবলীগে যুক্ত রয়েছেন। তারা আজ সন্ধ্যার মধ্যেই ইজতেমা ময়দানে এসে উপস্থিত হবেন।

তিনি আরো বলেন, সারাদেশ থেকে মুসল্লিরা ইজতেমায় যোগ দেওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন। আজকের মধ্যেই অধিকাংশ মুসল্লি ময়দানে এসে পৌঁছাবেন।
এ বিষয়ে গাজীপুরের জেলা প্রশাসক আনিসুর রহমান বলেন, প্রথম পর্বের মতো দ্বিতীয় পর্বেও ইজতেমায় প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন