বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘একতারা’ হাতে দিনরাত প্রচারণায় ব্যস্ত হিরো আলম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২৩, ১২:১৮ পিএম | আপডেট : ১২:২১ পিএম, ২২ জানুয়ারি, ২০২৩

জাতীয় সংসদের বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। তাই অন্য প্রার্থীদের চেয়ে তার ব্যস্ততাও বেশি। প্রচারেই দিনরাত কেটে যাচ্ছে তার। শনিবার (২১ জানুয়ারি) বগুড়া সদর আসনের শহরের সাতমাথা, জলেশ্বরীতলাসহ গুরুত্বপূর্ণ এলাকাগুলোতে ‘একতারা’ মার্কায় ভোট চেয়ে প্রচারণা চালান।

এ সময় পিকআপভ্যানে তার পাঁচ থেকে সাতজন কর্মী-সমর্থক ছিলেন। তার পিকআপ ভ্যানকে বানানো হয়েছে নির্বাচনী মঞ্চ। ভ্যানে রাখা হয়েছে মাইক ও দু‘পাশে ঝুলছে হিরো আলমের ছবি ও ‘একতারা’ প্রতীকের ব্যানার। হিরো আলম নিজেই পিকআপভ্যানের সামনে দাঁড়িয়ে হাত নেড়ে শুভেচ্ছা জানান সবাইকে। প্রচারণার সময় হিরো আলম ভোটারদের সাথে কুশল বিনিময় করেন। নির্বাচনে জয়ী হওয়ার সুযোগ চেয়ে পরিবারসহ সবাইকে একতারা মার্কায় ভোট দেয়ার অনুরোধ জানান।

হিরো আলম সাংবাদিকদের বলেন, আগামী ১ ফেব্রুয়ারি বগুড়া-৬ ও বগুড়া-৪ আসনের উপনির্বাচনে একতারা প্রতীক নিয়ে ভোট করছি। অনেক সংগ্রাম ও লড়াই করে হাইকোর্ট থেকে রায় পেয়ে আমি ভোট করতে পারছি। আমার অনুরোধ, আমাকে শুধু মাত্র ১০ মাসের জন্য সুযোগ দিয়ে দেখুন। যদি কাজ করতে না পারি তাহলে আমাকে ছুঁড়ে ফেলে দিয়েন। অনেক সুন্দর চেহারা ক্ষমতাবানকে ভোট দিয়েছেন, একবার আমার মতো পাগলকে ভোট দিয়ে দেখেন।

এ সময় হিরো আলমকে দেখতে ভিড় করেন বিভিন্ন শ্রেণি-বয়সের মানুষ। নিজেরাই আগ্রহ করে খোশগল্প ও সেলফি তোলেন হিরো আলমের সাথে। হিরো আলমও বেশ ফুরফুরে ভাবেই সেলফি উঠিয়ে একতারা বাজিয়ে গানের সুরে সবাইকে তার পাশে থাকার আহ্বান জানান।

উল্লেখ্য, বগুড়ার দুই আসনের উপনির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন হিরো আলম। কিন্তু এক শতাংশ ভোটার সমর্থনে গরমিল থাকায় রিটার্নিং অফিসার তার মনোনয়ন বাতিল করেন। পরে নির্বাচন কমিশনে আপিল করলেও তা বহাল থাকে। পরে তিনি হাইকোর্টে রিট করেন। গত মঙ্গলবার (১৭ জানুয়ারি) হাইকোর্ট দুটি আসনেই তার প্রার্থিতা ফিরিয়ে দেন। আদালতের রায়ে প্রার্থিতা ফিরে পাওয়ার পর থেকেই মাঠে রয়েছেন হিরো আলম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন