শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

গোলাম আকবর খোন্দকারের নামে মিথ্যা মামলায় হয়রানীর প্রতিবাদ মির্জা ফখরুলের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২৩, ৮:০২ পিএম

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিরের সদস্য গোলাম আকবর খোন্দকারের নামে মিথ্যা ও বানোয়াট মামলা দায়ের করে হয়রানী করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার (২৩ জানুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, বিএনপি’র শান্তিপূর্ণ কর্মসূচী স্তব্দ করতে প্রতিনিয়ত গায়েবী ও মিথ্যা মামলা দায়ের করা হচ্ছে। প্রতিহিংসার বশবর্তী হয়ে মিথ্যা ও বানোয়াট মামলা দায়ের এই সরকারের রুটিন ওয়ার্ক। গ্যাসের দাম কমানোর দাবিতে গত ১৬ জানুয়ারি চট্টগ্রামে বিএনপি’র সমাবেশে পুলিশকে দিয়ে হামলা করিয়ে এখন আবার নেতা-কর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে জুলুমবাজ সমরকার। তাদের নিষ্ঠুর নির্যাতন ও অপকর্মের মূল লক্ষ্যই হচ্ছে ক্ষমতাকে চিরস্থায়ী করা। গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন থেকে দূরে রাখতে বিএনপি’র নেতা-কর্মীদের মিথ্যা মামলায় হয়রানী করছে।

বিএনপি মহাসচিব বলেন, মানুষের রাজনীতি করার নূন্যতম অধিকারটুকুও কেড়ে নিয়েছে গণতন্ত্র বিরোধী সরকার। আইনশৃঙ্খলাবাহিনী কর্তৃক বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে বানোয়াট, ভিত্তিহীন ও রাজনৈতিক হীন উদ্দেশ্য প্রণোদিত মামলা দায়ের এবং তাদের ওপর নির্যাতনের ঘটনা এখন মাত্রাতিরিক্ত আকার ধারণ করেছে। একজন স্বচ্ছ ও পরিছন্ন রাজনীতিবিদ, মুক্তমনের রাজনীতিবিদ বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য গোলাম আকবর খোন্দকারের নামে মিথ্যা ও বানোয়াট মামলা দায়ের তারই অন্যতম উদাহরণ মাত্র।

বিএনপি মহাসচিব গোলাম আকবর খোন্দকারসহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দায়ের করা সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন