শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপির ভুয়া আন্দোলন থেকে জনগণ মুখ ফিরিয়েছে

রাজধানীর মিরপুরে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

বিএনপির ভুয়া আন্দোলন থেকে জনগণ মুখ ফিরিয়েছে মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গণতন্ত্র, নির্বাচন এবং রাষ্ট্রীয় ব্যবস্থা ধ্বংস করেছে বিএনপি। আর মেরামত করছেন শেখ হাসিনা। গতকাল সোমবার রাজধানীর মিরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, দেশের জনগণের সঙ্গে ভÐ রাজনীতি করছে বিএনপি। এর অবসান হতে হবে। টেমস নদীর পাড় থেকে আসা অদৃশ্য নির্দেশে চলা বিএনপি রাজনীতিকে নষ্ট করেছে। এ থেকে বের হয়ে আসতে না পারলে বিএনপি কখনো আন্দোলন ও নির্বাচনে সফল হবে না। তিনি বলেন, বিএনপি হতাশায় হাসপাতালে গেছে, সেখান থেকে বেরিয়ে আবারও হাঁকডাক, মিথ্যাচার শুরু করেছে। আওয়ামী লীগের উন্নয়ন বিএনপি সহ্য করতে না পেরে অন্তর জ্বালায় ভুগছে। আমাদের অন্তর জ্বালা নাই, আমরা জনগণের জন্য কাজ করছি, জনগণ আমাদের সঙ্গে আছে। তিনি বলেন, জনগণ বিএনপির সঙ্গে নেই, তাদের আন্দোলন দেখেই বোঝা যায়। বিএনপির ভুয়া আন্দোলনে জনগণ মুখ ফিরিয়েছে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি গণতন্ত্র হত্যাকারী, মুক্তিযুদ্ধের মূল্যবোধ হত্যাকারী, তারা কি করে রাষ্ট্র মেরামত করবে যারা এক কোটি ভুয়া ভোটার, ভুয়া ভোটের জন্ম দিয়েছে। রাষ্ট্র মেরামত করবে শেখ হাসিনার সরকার। তিনি আরো বলেন, নির্বাচনে তিনশ আসনেই ইভিএম চায় আওয়ামী লীগ। তবে নির্বাচন কমিশন তাদের সামর্থ্য অনুযায়ী যতটি আসনে পারবে তা মেনে নেবে আওয়ামী লীগ।

ওবায়দুল কাদের বলেন, শীতে মানুষ কষ্টে আছে, আমরা মানুষের পাশে আছি। শেখ হাসিনা সারা দেশে ৩০ লাখ শীত বস্ত্র দিয়েছে। মানুষের যেকোনো কষ্টে শেখ হাসিনার নেতৃত্বে পাশে ছিলাম, আছি ও থাকবে। বিএনপির কর্মসূচির পাল্টাপাল্টি কোনো কর্মসূচি আওয়ামী লীগ দেয়নি। আমাদের দল মানুষের কল্যাণে শীতবস্ত্র বিতরণ করছে। বিশ্ব সংকটে বিশ্বের বড় বড় দেশগুলো যেখানে সংকটে, সেখানে বাংলাদেশের সুনাম করছে অনেকেই।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি নেতারা ডোনাল্ড লু আসার পর হাসপাতালে কেন গেছে? আন্তর্জাতিক মহলে বাংলাদেশের ভাবমূর্তিক্ষুন্ন করার মিশনে বিএনপি আন্দোলন করেছিল অদৃশ্য নির্দেশে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসএম মান্নান কচির সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদারসহ মহানগর উত্তর আওয়ামী লীগের নেতারা। ##

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন