শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টেকনাফে গলায় ফাঁস লাগিয়ে এক দিনমজুরের আত্মহত্যা

টেকনাফ (কক্সবাজার) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২৩, ৩:৪৫ পিএম

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যংয়ে গলায় ফাঁস লাগিয়ে সংসারের অভাব ও অনটনের কারণে মো. ইব্রাহিম (২৪) নামে এক দিনমজুর আত্মহত্যা করেন বলে বিষয়টি জানিয়েছেন তার স্ত্রী আফসানা আক্তার।তাদের সংসারে মো. ইয়াসিন আরফাত নামে দু'বছরের এক শিশু সন্তান রয়েছে।

মো. ইব্রাহিম(২৪) টেকনাফ হোয়াইক্যং ইউনিয়নের ২নং ওয়ার্ড আধারিছড়ার নুর আহমদের ছেলে।

সোমবার (২৩ জানুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার হোয়াইক্যং ২নং ওয়ার্ড তার নিজ বসত-বাড়ির শয়ন কক্ষের ভেতর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

মো. ইব্রাহিমের স্ত্রী আফসানা আক্তার জানান,তার স্বামী দিনমজুরের কাজ করতেন।কাজ করতে পারলে উপার্জিত টাকায় কোন রকম তাদের সংসার চলতো।কাজ না পেলে না খেয়ে থাকতে হতো।এখন টিকমত দিনমজুরের কাজও পাওয়া যায় না।

সংসারের অভাবের কারণে ইদানীং সেই চিন্তায় থাকতো এবং কারো সাথে তেমন কথাও বলতো না।সর্বশেষ গত সোমবার বাড়িতে কেহ না থাকায় সেই সুযোগে রাত ৮টার দিকে তার নিজ শয়ন কক্ষের মেঝেতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

তিনি আরও জানান,আফসানা আক্তার বাহির থেকে এসে দেখে তারা স্বামী মো. ইব্রাহিম শয়ন কক্ষের ভেতর গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতেছে।

তখন আশপাশের প্রতিবেশীকে খবর দিয়ে তাদের সহযোগিতায় তার গলার ফাঁস খোলা হয়। এরই মধ্যে সে মারা যান।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হালিম জানান,গলায় ফাঁস লাগিয়ে মো. ইব্রাহিম নামে এক ব্যক্তি আত্মহত্যা করেন বলে তার পরিবারের সুত্রে জানা যায়।
উক্ত ঘটনার সংবাদ পাওয়ার পর হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রোকনুজ্জামানসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে সুরতহাল শেষে
ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয় বলে জানিয়েছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন