রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৪ শাবান সানি ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী: আইনমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২৩, ৩:৫২ পিএম

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বাংলাদেশের একটি সংবিধান আছে। জাতীয় নির্বাচন কীভাবে অনুষ্ঠিত হবে তা সম্পূর্ণভাবে সংবিধানে লেখা আছে। তাই দেশের সংবিধান অনুযায়ী আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।

শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে তার সংসদীয় এলাকায় সফরে এলে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বিএনপির চার দিনের পথযাত্রা ঘোষণা সম্পর্কে আইনমন্ত্রী বলেন, একটি গণতান্ত্রিক দেশে যেকোনো রাজনৈতিক দল রাজনৈতিক কর্মকাণ্ড করতেই পারে। তাতে আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনার কোনো আপত্তি নেই। তার কারণ আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে। আর আওয়ামী লীগই দেশে গণতন্ত্র স্থাপন করেছে।

এর আগে আইনমন্ত্রী আনিসুল হক ঢাকা থেকে ট্রেনযোগে আখাউড়ায় আসেন। এসময় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা ও স্বাগত জানান। আইনমন্ত্রী দিনব্যাপী কসবা উপজেলার বিভিন্ন অনুষ্ঠানে যোগদানসহ একটি জনসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেবেন বলে জানা যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
hassan ২৭ জানুয়ারি, ২০২৩, ৫:১৯ পিএম says : 0
আমরা মুসলিম গণতন্ত্র হচ্ছে আল্লাহর বিরুদ্ধাচরণ করা আল্লাহর বিরুদ্ধে যুদ্ধ করা আল্লাহ আমাদেরকে একটা সংবিধান দিয়েছেন তার নাম হচ্ছে কোরআন আমরা এদেশ কোরআন দিয়ে শাসন করব কোন গণতন্ত্র চলবে না এদেশে ইসলামে সূরা কমিটির মাধ্যমে প্রকৃত রাষ্ট্র নায়ক বাছাই করা হয় যারা কিনা রাষ্ট্রকে সঠিকভাবে পরিচালনা করতে পারবে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন