রোববার, ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০, ২১ শাবান সানি ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আজ থেকে আদালতে ফিরছেন ব্রাহ্মণবাড়িয়ার আইনজীবীরা

ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, ব্রাহ্মণবাড়িয়া আদালতে ভুল বুঝাবুঝির সৃষ্টি হয়েছিল। বর্তমানে তা সমাধান হয়েছে। আশা করছি আইনজীবীরা সোমবার আদালতে ফিরবেন। গতকাল রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের আধুনিকায়নের নতুন অভিযাত্রার আনুষ্ঠানিক উদ্বোধন শেষে প্রেসক্লাব সংলগ্ন সদর হাসপাতাল স্টাফ নার্স মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

কেয়ারটেকার সরকার আর ফিরে আসবে না উল্লেখ করে মন্ত্রী বলেন, এ দেশে কেয়ারটেকার সরকারের আবির্ভাব হয়েছিল বিএনপির দুঃশাসন ও নির্বাচনে কারচুপির করার জন্য। অপকর্ম করার জন্যই কেয়ারটেকার গর্ভমেন্টের জন্ম। যখন কেয়ারটেকার সরকারের বিরুদ্ধে মামলা হলো, তখন হাইকোর্ট বলল কেয়ারটেকার সরকার সংবিধানের সাথে সঙ্গতিপূর্ণ নয়। তাই হাইকোর্ট কেয়ারটেকার সরকারকে বাতিল করে দেয়। সেই আলোকে সংবিধান সংশোধন করা হয় সংসদের মাধ্যমে। এখন উনারা আবারো সেই দাবি তুলেছেন, তাদের এই দাবিটার মানে হলো সব মানি তবে তালগাছ আমার। সংবিধানে যেভাবে আছে সেভাবে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে।
তিনি আরো বলেন, আসন্ন নির্বাচন ও দেশের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র প্রতিহত করার বলিষ্ঠ মাধ্যম হচ্ছে সংবাদ মাধ্যম-সাংবাদিকতা। সেজন্য তিনি সাংবাদিকদের প্রতি বস্তুনিষ্ঠ সাংবাদিকতার আহŸান জানান।

অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের স্থানী কমিটির সভাপতি সংসদ সদস্য র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের নব নির্বাচিত এমপি উকিল আব্দুস সাত্তার ভুইয়া, সংরক্ষিত নারী সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ, জেলা প্রশাসক মো. শাহগীর আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আল মামুন সরকার, পুলিশ সুপার মো. সাখাওয়াত হোসেন, পৌর মেয়র মিসেস নায়ার কবির।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন