রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১, ০৭ মুহাররম ১৪৪৬ হিজরী

জাতীয় সংবাদ

মৃত ইস্যু নিয়ে বিএনপি মাঠে নামার চেষ্টা করছে : শিক্ষামন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২৩, ৬:৫২ পিএম

বিএনপির তত্ত্বাবধায়ক ইস্যুকে মৃত হিসেবে উল্লেখ করে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, তত্ত্বাবধায়ক সরকারের মতো মৃত ইস্যু নিয়ে রাস্তায় নামার চেষ্টা করা কোনো রাজনৈতিক দলের জন্য কতটা সঠিক কাজ সেটাও বিএনপিকে ভেবে দেখতে হবে।

তিনি বলেন, কারণ তত্ত্বাবধায়ক সরকারটা এখন মৃত এবং বহু বছর ধরে মৃত। বিএনপি তত্ত্বাবধায়ক সরকারটাকে বিতর্কিত করে এবং নষ্ট করে পঁচিয়ে ফেলেছে।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি আজ শনিবার দুপুরে চাঁদপুর সদর উপজেলা মিলনায়তনে বিভিন্ন ইউনিয়নের অসহায় ও দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা বলেন।
ডা. দীপু মনি বলেন, বিএনপি তাদের আজ্ঞাবহ তত্ত্বাবধায়ক সরকার তৈরি করতে গিয়ে বিচারপতিদের বয়সসীমা বাড়িয়ে পুরো তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থাকেই ধ্বংস করেছে। এরপর তত্ত্বাবধায়ক সরকার সর্বোচ্চ আদালত এবং জনগণ কর্তৃক প্রত্যাখাত হয়ে গেছে।
তিনি আরও বলেন, বিএনপির এখন আর কোন ইস্যু নেই। তাই মৃত ইস্যু নিয়ে এখন আন্দোলন করতে চাইছে। কিন্তু আন্দোলন করে লাভ হবে না।
তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকলেই যেন ভালো থাকে তার ব্যবস্থা গ্রহণ করছেন। একসময় দেশের মানুষকে না খেয়ে থাকতে হত, কিন্তু বর্তমানে কোন মানুষ না খেয়ে থাকে না।
তিনি বলেন, দেশের প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের ছোঁয়া লেগেছে। নৌকায় ভোট দেওয়ায় দেশের সবক্ষেত্রে উন্নয়ন হয়েছে। ইসলামের দোহাই দিয়ে যারা মিথ্যা বলে; তারা ইসলামের সেবক নয়। গুজবে কান না দিয়ে সকলকে সচেতন থাকতে হবে।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজের সভাপতিত্বে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন