সোমবার, ০৪ মার্চ ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০, ২২ শাবান সানি ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাগুরায় প্রাইভেটকার ও দেশীয় অস্ত্রসহ দু ডাকাত সদস্য আটক

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২৩, ৮:৪৩ এএম

একটি চোরাই প্রাইভেটকার ও দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্যকে আটক করেছে মাগুরা সদর থানা পুলিশ। আটকদের থেকে তিনটি রামদা, একটি ছোট চাকু, দু’টি হাতুড়ি, একটি রেঞ্জ ও ১টি টয়োটা প্রাইভেট কার উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার (২৮ জানুয়ারি) রাতে মাগুরা সদর উপজেলার মাগুরা ঝিনাইদহ মহাসড়কের কাশিনাথপুর গ্রামের জনৈক ডায়মন্ডের বাড়ির পাশের দোকানে রাত আনুমানিক ১টার সময় দোকানের তালা ভাঙ্গার শব্দ পেয়ে জরুরি কল সেবা ৯৯৯ এ জানালে মাগুরা সদর থানা পুলিশ তাদেরকে ধাওয়া করে মাগুরা খুলনা মহাসড়কের জাগলা এলাকা থেকে গ্রেফতার করে।

আটককৃতরা হলো, লক্ষীপুর জেলার সদর থানার নুরুল্লাহপুরের আব্দুর রহিমের ছেলে মাসুম রানা (৩৩) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার ফতেপুর গ্রামের মহী মিয়ার ছেলে সাদিকুল ইসলাম (৩৪)।

আটককৃত প্রাইভেট কারটি গোপালগঞ্জের মাঝিগাতি থেকে গত জানুয়ারী মাসের ১৮ তারিখে চুরি করে নিয়ে আসে। গোপালগঞ্জ সদর থানায় এ বিষয়ে মামলা নং-৩৪। অভিযান পরিচালনা করার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখানে থেকে সুকৌশলে মূল হোতা গাজীপুর জেলার চান্দুমিয়ার ছেলে আসলাম ওরফে লুলু (৪০) সহ অন্য ২ ডাকাত সদস্য পালিয়ে যায়। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন