মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে দেশীয় অস্ত্রসহ পাঁচ ডাকাত গ্রেপ্তার

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২২, ৩:১০ পিএম

মির্জাপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার গভীর রাতে উপজেলার পাকুল্যা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার পাকুল্যা গ্রামের রাশেদ মিয়ার ছেলে রবিন মিয়া (২৭), চুকুরিয়া গ্রামের শাজাহান মিয়ার ছেলে শাহিদ মিয়া (২৮), একই গ্রামের হালিম মিয়ার ছেলে সেলিম মিয়া (২৬), সমেজ মিয়ার ছেলে রাজ্জাক (৩৪) এবং সাটিয়াচড়া গ্রামের মৃত হানিফ মিয়ার ছেলে হারুন মিয়া (২৯)। এসময় তাদের কাছ থেকে একটি স্ট্রীলের চাপাতি, একটি স্ট্রীলের চাকু, একটি সীম বিহীন নোকিয়া মোবাইল ফোন, একটি গ্যাস লাইট সাদা কস্টেপ দ্বারা মোড়ানো,একটি লোহার রড উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, বুধবার গভীর রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার পাকুলা এলাকায় মনিরের গাড়ি পরিস্কার করার ডকের সামনে ফাঁকা রাস্তায় গ্রেপ্তারকৃতরা ডাকাতির প্রস্তুতি নেয়। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই এলাকা ঘেরে ফেলে তাদের গ্রেপ্তার করে।
বৃহস্পতিবার সকালে ৭দিনের রিমান্ড আবেদনসহ গ্রেপ্তারকৃত পাঁচ ডাকাতকে টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) আবু সাঈদ জানিয়েছেন।
মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলম চাঁদ বলেন, গ্রেপ্তাকৃতদের নামে থানায় একাধিক মামলা রয়েছে। তাদের ৭দিনের রিমান্ড চাওয়া হয়েছে বলে তিনি জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন