শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় ৩০ লাখ টাকা মুক্তিপণের দাবিতে স্কুল ছাত্রকে হত্যা সহপাঠীদের

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:১৮ এএম

৩০ লাখ টাকা মুক্তিপণের দাবিতে খুলনার ডুমুরিয়ায় স্কুল ছাত্র নিরব মন্ডলকে হত্যা করেছে তারই সহপাঠীরা। বৃহষ্পতিবার দিনগত মধ্যরাতে তার লাশ উদ্ধার করে পুলিশ। স্থানীয় গুটু‌দিয়া মাধ‌্যমিক বিদ‌্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র নিরব মন্ডল‌কে শ্বাস‌রোধ ক‌রে হত‌্যা করা হয়। সে স্থানীয় শেখর মন্ডলের ছেলে। এ ঘটনায় ওই বিদ্যালয়ের ৬ ছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। হত্যাকান্ডের কথা তারা পুলিশের কাছে স্বীকার করেছে।

পু‌লিশ জানায়, বৃহস্প‌তিবার প্রতি‌দি‌নের মত নিরব মন্ডল বা‌ড়ির পাশে গুটু‌দিয়া মাধ‌্যমিক বিদ‌্যালয়ে যায়। এরপর নি‌র্দিষ্ট সম‌য়ে বা‌ড়ি না ফেরায় পরিবারের সদস্যরা তাকে খোঁজাখু‌জি ক‌রে। বি‌কেল সা‌ড়ে ৪টার দি‌কে নির‌বের পিতা শেখ‌র মন্ডলের কা‌ছে ফোন ক‌রে ৩০ লাখ টাকা মু‌ক্তিপণ চাওয়া হয়। এ ঘটনায় থানায় জি‌ডি ক‌রেন শেখর মন্ডল। রাত একটার দিকে বিদ্যালয়ের একটি কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

ডুমু‌রিয়া থানার অ‌ফিসার ইনচার্জ সেখ ক‌নি মিয়া জানান, ওই বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র ছিল নিরব। তার ক্লাসের ও উপরের ক্লাসের মোট ৬ জন মুক্তিপণ আদায়ের জন্য তাকে বৃহষ্পতিবার স্কুল ছুটির পর আটক করে। তাদের মধ্যে নবম শ্রেণীর ছাত্র টিটু ফোন করে নিরবের বাবার কাছে ৩০ লাখ টাকা দাবি করে। নিরবের বাবা থানাকে অবহিত করায় তারা আতংকে পড়ে যায়। এক পর্যায়ে নিরবকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। লাশ উদ্ধার ক‌রে থানায় আনা হ‌য়েছে। এ ঘটনায় ৬ ছাত্রকে আটক করা হ‌য়ে‌ছে। তারা পুলিশের কাছে হত্যার কথা স্বীকার করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন