শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ইসলামের অগ্রযাত্রায় আলহাজ মাওলানা এম এ মান্নানের (রহ.) অবদান অবিস্মরণীয় ইসলামী ঐক্যজোট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৫৭ পিএম

ইসলামের অগ্রযাত্রা এবং মাদরাসা শিক্ষার উন্নয়নে সাবেক মন্ত্রী বাংলাদেশ জমিয়াতুল মোদারের্ছীনের সাবেক সভাপতি ও দৈনিক ইনকিলাবের প্রতিষ্ঠাতা প্রখ্যাত ইসলামি চিন্তাবিদ মরহুম আলহাজ মাওলানা এম এ মান্নানের অবদান অবিস্মরণীয় হয়ে থাকবে। পিছিয়ে পড়া মাদরাসা শিক্ষা ব্যবস্থা উন্নয়ন এবং শিক্ষক সমাজের অধিকার আদায়ে আলহাজ হযরত মাওলানা এম এ মান্নান (রহ.) অবদান জাতি চিরদিন স্মরণ রাখবে। মরহুম মাওলানা এম এ মান্নান (রহ.) কে মহান আল্লাহ জান্নাতের বড় মাকাম দান করুন। আমিন। ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা আব্দুর রকিব অ্যাডভোকেট ও মহাসচিব অধ্যাপক মাওলানা আব্দুল করিম খান মাওলানা এম এ মান্নানের ১৭তম ইন্তেকাল বার্ষিকীতে আজ সোমবার এক বিবৃতিতে এসব কথা বলেন।
চট্টগ্রাম ব্যুরো জানায় এদিকে, দৈনিক ইনকিলাব এর প্রতিষ্ঠাতা সাবেক মন্ত্রী ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সাবেক সভাপতি মাওলানা এম এ মান্নান (রহ.) এর ১৭তম ইন্তেকাল বার্ষিকীতে দৈনিক ইনকিলাব চট্টগ্রাম ব্যুরোর আয়োজনে গতকাল সোমবার বাদ মাগরিব দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। নগরীর জুবিলী রোড কামাল চেম্বারস্থ ব্যুরো কার্যালয়ে আয়োজিত দোয়া মাহফিলে মরহুম এম এ মান্নানের রূহের মাগফিরাত কামনা ও ইনকিলাবের উত্তরোত্তর সমৃদ্ধি এবং ইনকিলাব পরিবার সদস্যদের সুস্বাস্থ্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। দোয়া মোনাজাতে ইনকিলাব চট্টগ্রাম ব্যুরোর সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারীগণ শরিক হন।
ভোলা জেলা সংবাদদাতা জানান, মরহুম আলহাজ মাওলানা এম এ মান্নান (রহ.) এর ১৭তম ওফাত দিবস উপলক্ষ্যে ভোলা জেলা ইনকিলাবের পক্ষ থেকে ভোলা জেলা সংবাদদাতা প্রভাষক মো. জহিরুল হকের উদ্যোগে মরহুমের রূহের মাগফিরাত কামনা করে তানজিমুল কোরআন মাদরাসার পরিচালক ও ইসলামী আন্দোলন ভোলা জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা তরিকুল ইসলামের, ভোলা গোরস্থান মাদরাসার পরিচালক ও ভোলা জেলা ইসলামি আন্দোলনের সহ সভাপতি মাওলানা আতাউর রহমান মোমতাজি, দারুল কোরআন ঈদগাহ মাদরাসার পরিচালক মাওলানা গোলাম মোরশেদ, লালমোহন মহেষখালী সিরাজুল হক শামছুল উলুম নুরানী মাদরাসায়, সবুজবাগ বায়তুল এহসান মসজিদসহ বিভিন্ন মসজিদ মাদরাসায় মরহুমের রূহের মাগফিরাত কামনা দোয়া মোনাজাত করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন