শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আড়াইহাজারে বিএনপি-পুলিশ ধাওয়া-পাল্টা ধাওয়া, পুলিশসহ আহত ১০

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:৪৫ পিএম

আড়াইহাজারে বিএনপি ও পুলিশ সদস্যদের মাঝে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। শনিবার দুপুরে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের পাচরুখী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশসহ ৮/১০ জন আহত হয়েছে বলে জানা গেছে।

উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মাসুম শিকারী জানান, পাঁচরুখীতে বিএনপির পূর্বঘোষিত কর্মসূচী পদযাত্রা চলাকালে পুলিশ আমাদের উপর হামলা চালায়। এতে আমাদের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়। তিনি আরো জানান, শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ গুলি ছুড়লে আমাদের ছাত্রদল নেতা নাহিদের শরীরে ছিটা গুলি এসে লাগে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। তাৎক্ষনিক ভাবে বাকীদের পরিচয় জানা যায়নি।


আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান, বিএনপির নেতাকর্মীরা পাঁচরুখী মহাসড়কে অবস্থান করলে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। আমরা তাদেরকে সরে যেতে বললেও তারা রাস্তা ছাড়েনি। একপর্যায়ে আমরা তাদের রাস্তা থেকে তুলে দেই। এ সময় বিএনপির নেতাকর্মীরা পুলিশের উপর ইট-পাটকেল নিক্ষেপ করে। পরে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয়। তিনি আরো জানান, ঘটনার সময় পুলিশ ৪০ রাউন্ড গুলি ও ৩টি টিয়ার শেল নিক্ষেপ করেন। আমাদের ৩ পুলিশ সদস্য আহত হন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন