শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি মহাসচিব ফখরুল পাকিস্তান চলে যাক

টাঙ্গাইলে কাদের সিদ্দিকী

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

কৃষক শ্রমিক জনতা লীগ প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীরোত্তম বলেছেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন দেশের যে অবস্থা এর চেয়ে পাকিস্তান আমল ভালো ছিল, আপনার কাছে যখন পাকিস্তানই ভালো হয় তাহলে বিএনপি মহাসচিব ফখরুল বাংলাদেশ কেন? পাকিস্তানে চলে যাক। বিএনপি’র আরেক নেতা গয়শ^র বলেন বাংলাদেশ নাকি একদিনে হয়ে গেছে আমরা তাহলে যুদ্ধ করলাম কেন? তিনি বলেন, এখন দেশে মা-বোনদের সম্মান দেওয়া হয় না, কারো মূল্যায়ন করা হয় না এজন্য যুদ্ধ করি নাই।

তিনি বলেন, যুদ্ধের সময় আমার বয়স ২৫ বছর টগবকে যুবক আমি কোনো মেয়ের সাথে কখনো প্রেম করি নাই, আমার বড় ভাই লতিফ সিদ্দিকীর দিকনির্দেশনায় বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে দেশের প্রেমে পড়ে যুদ্ধে গিয়েছিলাম।

গতকাল শনিবার বিকালে উপজেলার হামিদপুর গণ উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় কৃষক শ্রমিক জনতা লীগের আয়োজনে এক জনসভায় কাকড়াজান ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি দেলোয়ার হোসেন মাস্টারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, হাবিবুর রহমান খোকা বীরপ্রতীক, আজাদ সিদ্দিকী, আব্দুল হালিম সরকার লাল,এটিএম সালেক হিটলু, আলমগীর হোসেন, আশিক জাহাঙ্গীর প্রমুখ।
তিনি আরো বলেন, শেখ হাসিনা আমার বোন তার সাথে মতবিরোধ থাকতে পারে তাই বলে তাকে অসম্মান করলে তা আমি মেনে নেবো না। তিনি বলেন, আওয়ামী লীগের অনেক এমপি হয়েছে কেউ আটিয়া বন অধ্যাদেশ বাতিল করতে পারে নাই, শেখ হাসিনা যখন আটিয়া বন অধ্যাদেশ বাতিলের জন্য কথা দিয়েছে, আপনারা সাথে থাকলে অবশ্যই বাতিল হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন