শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভয়াবহ অগ্নিকান্ডে নগরকান্দায় , গুদামঘর পুড়ে ছাই

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:৩৪ পিএম

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে একটি বাড়ির গুদামঘর পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে অন্তত ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী স্থানীয়দের।

বুধবার (১৫ ফেব্রুয়ারী) বিকেলে নগরকান্দা উপজেলার ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. আক্তার হোসেন অগ্নিকাণ্ডের ক্ষয়ক্ষতির পুরো বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারী) বিকালে উপজেলার রামনগর ইউনিয়নের রামনগর এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

জানা যায়, রামনগর এলাকার রতন শেখ নামে এক ব্যাক্তির রান্না ঘর থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত হয়। পরে তা মুহূর্তের মধ্যেই পাশের গুদাম ঘরে ছড়িয়ে পড়ে। দুই ঘণ্টা পর্যন্ত পুড়তে থাকে গুদাম ঘরটি। এসময় গুদাম ঘরে থাকা পাট, ধানসহ অন্যান্য জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় দেড় ঘণ্টাব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

এদিকে, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন নগরকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মঈনুল হক, রামনগর ইউপি চেয়ারম্যান কাইমউদ্দিন মন্ডল, নগরকান্দা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বশির উদ্দিন প্রমূখ। এসময় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে সহায়তার আশ্বাস দেন ইউএনও।


নগরকান্দা উপজেলার ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো: আক্তার হোসেন বলেন, অগ্নিকান্ডের সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘণ্টাব্যাপী চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ওই বাড়ির একটি রান্না ঘর থেকে এই আগুনের সূত্রপাত ঘটছে বলে ধারণা করা হচ্ছে।

তিনি বলেন, এ অগ্নিকান্ডে ওই এলাকার একটি বাড়ির গুদাম ঘরে পুড়ে গেছে। ধারণা করা হচ্ছে, এ অগ্নিকান্ডে ওই পরিবারের অন্তত ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন