মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর সুবর্ণচরে আগুনে ৬ দোকান ছাই

নোয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:০৯ পিএম

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের আক্তার মিয়ার হাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুনে ওই বাজারের ৬টি দোকান ও দোকানগুলোতে থাকা মূল্যবান মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় দুই কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্থদের।

শনিবার দিবাগত রাত ১২টার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে। আগুনে একটি কীটনাশক দোকান, একটি হার্ডওয়ার এন্ড ক্রোকারিজ দোকান, একটি কোল্ডকর্ণার দোকান, একটি কাপড় দোকান সহ ছয়টি দোকান পুড়ে গেছে ।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে বাজারের একটি হার্ডওয়ারের দোকান থেকে প্রথমে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তে আগুন চারদিকে ছড়িয়ে পড়লে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুনের লেলিহান দেখে স্থানীয় লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে সুবর্ণচর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় দুই ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগে আগুনে ৬টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

সুবর্ণচর ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ মো. নূর নবী বলেন, স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ণয় করা হচ্ছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন