শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোবিন্দগঞ্জে পাটের গুদামে লাগা আগুনে পুড়ে গেছে ইউপি চেয়ারম্যানের বাড়িসহ ৩টি বাড়ি

কোটি টাকার সম্পদ ক্ষয়ক্ষতির আশঙ্কা

গোবিন্দগঞ্জ( গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২২, ২:৫৯ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ বাজারের একটি পাট গুদামে অগ্নিকান্ডের ঘটনায় পাশ্ববর্তী ৩টি বাড়ি সম্পূর্ণরূপে ভস্মিভূত হয়ে গেছে। বাড়ি তিনটির মালিক মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম প্রধান এবং তার শ্বশুর মজিবর রহমান ও চাচাশ^শুর ফেরদৌস আলম। বুধবার সকাল পৌনে ১১টার দিকে লাগা এ অগ্নিকান্ডের ঘটনায় কমপক্ষে ৪ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। গোবিন্দগঞ্জ, সাঘাটা ও বগুড়ার সোনাতলা ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট বেলা ১টার দিকে আগুন নিয়ন্তণে আনে।

ক্ষতিগ্রস্থ ইউপি চেয়ারম্যান ও এলাকার লোকজন জানান, বুধবার সকাল পৌনে ১১টার দিকে মহিমাগঞ্জ বাজারের পশ্চিমদিকের পাট ব্যবসায়ী আজাহার আলী বেপারীর পাটের গুদামে আগুনের ধোঁয়া দেখতে পাওয়া যায়। পাট গুদামের আগুন পাশের তিনটি বাড়িতে দ্উত ছড়িয়ে মূহুর্তেই এগুলো ভস্মিভূত করে ফেলে। স্থানীয়রা দ্রæত ফায়ার সার্ভিস ও ৯৯৯ নম্বরে ফোন করে নিজেরা আগুন নেভানোর চেষ্টা চালিয়ে যান। তারা অভিযোগ করেছেন, ১৫-২০ মিনিট দূরত্বের পথ হলেও পাশর্^বর্তী বগুড়া জেলার সোনাতলা ফায়ার সার্ভিস ফোন করার পৌনে একঘন্টা ও গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস এক ঘন্টা পরে ঘটনাস্থলে পৌঁছে। এতে গুদামে রক্ষিত অর্ধ কোটি টাকার পাটসহ তিনটি বাড়ির ৪ কোটি টাকার সম্পদ সম্পূর্ণরূপে পুড়ে ছাই হয়ে যায়। বেলা দেড়টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট পাটে লাগা আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে কাজ করছিলো।
গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ আরিফ আনোয়ার অগ্নিকান্ডের সূত্রপাতের উৎস কোথা থেকে তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন