রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১, ০৭ মুহাররম ১৪৪৬ হিজরী

সারা বাংলার খবর

সৈয়দপুরে ভয়াবহ অগ্নিকান্ডে ৯ বাসা ৩ গোডাউন পুড়ে ছাই, কয়েক কোটি টাকা ক্ষতি

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:০৫ পিএম

নীলফামারীর সৈয়দপুরে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ওই অগ্নিকান্ডে অবৈধভাবে বসবাসকারীর ৭ রেলওয়ে কোটার্টার ও ৩ গোডাউন পুড়ে গেছে। প্রাথমিক ক্ষতির পরিমাণ ধারণা করা হচ্ছে কয়েক কোটি টাকার।


(১৭ ফেব্রুয়ারি) শহরের মুন্সিপাড়ায় বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে এলাকার লোকজন জানায়। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট তারাগঞ্জ,সৈয়দপুর ও নীলফামারী ইপিজেট।

পাশের বাসার লোকজন জানান,বিকেল সাড়ে ৪ টার সময় কায়সার হোসেনের বাসায় তার মেয়ে তিন্নি (১৮) বৈদ্যুতিক তারে আটকা পড়ে। এ সময় লোকজন জড়ো হয়ে বাঁশের লাঠি দিয়ে আঘাত করে তাকে বাঁচিয়ে নেয়। এ ঘটনার কিছু সময় পর পাশের শাহীনের বাসা থেকে দাউ দাউ করে আগুন জ্বলতে থাকে। মুহুর্তে ওই আগুন ছড়িয়ে পড়ে উকিলের বাসায়। তার বাসার ভিতরে আরও তিনটি বাসায় আগুন লাগে। এরপর হায়দার, সারফরাজ, ইমতিয়াজ এর বাসায়। আগুনে পুড়ে যাওয়া বাসাগুলো ছিল সরকারী রেলওয়ে কোয়াটার। অবৈধ দখলদাররা এগুলোতে গড়ে তোলে ক্ষুদ্র শিল্প কারখানা,মালামাল রাখার গোডাউন, তারপিন গোডাউন, কাপড়, সিলিন্ডার ও তেল জাতীয় মেডিসিন।
একটি সুত্র জানায়,অবৈধ বিদ্যুৎ সংযোগ করা হয় একটি বাসায়। সেখান থেকে পাশের বেশ কয়েকটি বাসা বিদ্যুতায়িত হয়। সকালে এ নিয়ে মহল্লায় চিল্লাচিল্লি হয়। ধারণা করা হচ্ছে ওই বাসা থেকে আগুনের সুত্রপাত।
খবর পেয়ে সৈয়দপুর, তারাগঞ্জ ও উত্তরা ইপিজেডের ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন