শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাঙ্গলকোটে ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় প্রবাসীর পরিবারকে ছাত্রলীগ ও সেচ্ছাসেবকলীগ নেতার হুমকি

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:০২ পিএম

কুমিল্লার নাঙ্গলকোটে ফেসবুকে স্ট্যাটাস দেয়াকে কেন্দ্র করে প্রবাসী এক আওয়ামীলীগ পরিবারকে হত্যার হুমকির অভিযোগ পাওয়া গেছে উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আব্দুল জলিল ও সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক শেখ রাসেলের বিরুদ্ধে। এনিয়ে বৃহস্পতিবার ওই প্রবাসী মামুনের পিতা আব্দুল মন্নান ও মাতা এবং ভাই সাংবাদিকদের মাধ্যমে তাদের জীবনের নিরাপত্তা সহ হুমকি ধমকির বিচারের দাবী করেছেন।

ভূক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, উপজেলার বটতলী ইউনিয়নের কাশিপুর গ্রামের আব্দুল মন্নান মনু সওদাগরের বড় ছেলে দুবাই প্রবাসী মামুন মিয়া সম্প্রতি নিজ ফেসবুকে বিভিন্ন ধরনের রাজনৈতিক সমসাময়িকী নিয়ে স্ট্যাটাস দেয়। মুহুর্তে স্ট্যাটাস গুলো ব্যাপক ভাইরাল হয়। এতে ক্ষুব্ধ হয়ে (১৩ ফেব্রুয়ারী) সোমবার বিকালে উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আব্দুল জলিল ও সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক শেখ রাসেলের নেতৃত্বে ১৮-২০ জনের একটি গ্রুপ মামুনের বাড়ীতে গিয়ে তার মা বাবাকে হুমকি ধমকি ও হত্যার হুমকি দেয়। এ নিয়ে মামুন ও তার পরিবারের লোকজন চরম নিরাপত্তাহীনতায় ভূগছেন।
গতকাল বৃহস্পতিবার প্রবাসী মামুনের পিতা আবদুল মন্নান ও মাতা মনোয়ারা বেগম সাংবাদিকদের নিকট অভিযোগ করে বলেন, ছাত্রলীগ সাধারণ সম্পাদক জলিল ও সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক রাসেলের নেতৃতে ১৮-২০ জনের একটি গ্রুপ তাদের বাড়ীতে গিয়ে তাদের সন্তানের সম্পর্কে খোঁজখবর নেয়ার একপর্যায় হুমকি ধমকি দেয়। এতে তারা চরম জীবনের নিরাপত্তাহীনতায় ভূগছেন।
এ বিষয়ে উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আবদুল জলিল সাংবাদিকদের বলেন, সে ফেসবুকে কামাল ভাইকে নিয়ে বিদেশে বসে স্ট্যাটাস দেয়, সেও আওয়ামীলীগ করে তাই পোলাপাইন গিয়ে এ ধরণের লেখা না লিখতে তার পরিবারকে বলে দেন।
নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ(ওসি) ফারুক হোসেন বলেন, এবিষয়ে এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন