শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০, ১৯ শাবান সানি ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ইবিতে র‌্যাগিং সাক্ষাৎকার শেষে যা বললেন অভিযুক্ত

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নবীন ছাত্রীকে নির্যাতন ও বিবস্ত্র করে ভিডিও ধারণে অভিযুক্ত ছাত্রলীগ নেত্রী ও তার সহযোগীর সাক্ষাৎকার নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃক গঠিত তদন্ত কমিটি। সাক্ষাৎকারের জন্য গতকাল সোমবার সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের তদন্ত কমিটির আহ্বায়কের কক্ষে তাদেরকে ডাকা হয়।
কক্ষ থেকে বের হয়ে অভিযুক্ত অন্তরা সাংবাদিকদের বলেন, আমার বিরুদ্ধে যেসব অভিযোগ এসেছে তা তদন্ত করলেই জানতে পারবেন। তদন্ত কমিটি ‘ঘটনা’ সম্পর্কে জানতে চেয়েছে। কিন্তু কোন ঘটনা সম্পর্কে জানতে চেয়েছে প্রশ্ন করলে তিনি বলতে চাননি।

অভিযুক্ত তাবাসসুম বলেন, যা বলার তদন্ত কমিটিকে বলে দিয়েছি। এর বাইরে কিছু বলতে চাইনা।
তদন্ত কমিটির আহ্বায়ক প্রফেসর ড. রেবা মন্ডল বলেন, তদন্তে কি পেলাম সেটা জনসম্মুখে বলা যাবে না। কারণ তদন্ত কমিটির কাজ সুষ্ঠুভাবে সম্পাদনের জন্য এটি বাহিরে প্রকাশ করার বিধান নেই। তবে অনেকখানি অগ্রগতি হয়েছে। আমার অনেক কাজ করেছি। কাজ চলছে, কে অভিযুক্ত এটা এখন বলতে পারবো না। সিসি টিভির জন্য হল প্রভোস্টকে জানানো হয়েছে। তদন্ত আমরা নির্ধারিত সময়ের মধ্যে শেষ করার চেষ্টা করবো। অভিযোগের সত্যতা বিষয়ে এখন আমরা বলতে পারবো না।

অভিযুক্তদের সাক্ষাৎকার শুনতে আহ্বায়কের কক্ষে উপস্থিত ছিলেন, কমিটির আহ্বায়ক আইন বিভাগের সভাপতি প্রফেসর ড. রেবা মন্ডল, সদস্য প্রভোস্ট কাউন্সিলের সভাপতি প্রফেসর ড. দেবাশীষ শর্মা, সহকারী প্রক্টর অধ্যাপক ড. মুর্শিদ আলম ও সদস্য সচিব একাডেমিক শাখার উপ-রেজিস্ট্রার (শিক্ষা) আলীবদ্দীন খান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন