শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভাঙ্গায় পূর্বশত্রুতার জেরে পশ্চিম হামেরদী প্রবাসীর বাড়ীতে হামলা দুই পক্ষের আহত -৮

ফরিদপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:০২ পিএম

ভাঙ্গা উপজেলার পশ্চিম হামেরদী এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে ২ প্রবাসীর বাড়িতে হামলার ঘটনায় প্রতিপক্ষের হাতে ঐ পরিবারের দুই নারীসহ ৪ জন গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।

এ সময় হামলাকারীরাও এলাকাবাসীর হাতে ৪ জন কম বেশী আহত হয়েছেন বলে জানাগেছে।

বিষয়টি বুধবার (২২ ফেব্রুয়ারি) হামেরদি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং ঐ এলাকার প্রভাবশালী মাতুব্বর তিনি ইনকিলাবকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালে এসে গনমাধ্যমকে কে ঘটনা নিশ্চিত করেন।

তিনি গনমাধ্যমকে কে বলেন, প্রবাসীর বাড়িতে হামলা,করে ৪ জনকে কুপিয়ে জখম,লুটপাট ভাংচুরের ঘটনাও হয়েছে কিনা জানি না, আমি জেনে দুই পক্ষের আহতদের দেখতে আসছি। তবে ঘটানাটি পূর্ব শত্রুতা নয়, পারিবারিক শত্রুতা।

আহত গৃহকর্তা মোঃ আইয়ুব জমাদার (৬০) গনমাধ্যমকে কে বলেন ২১ ফেব্রুয়ারি, বিকেলে প্রতিপক্ষ আলামীন,বিপ্লব, ও মহসীন সর্ব সাং পশ্চিম হামেরদী,, এক জোটবদ্ধ হয়ে হটাৎ তারে ঘরের মধ্যে দাড়ালো অস্ত্রসহ সকলের উপর অর্তকিতভাবে হামলা চালিয়ে ঘরের আসবাবপত্র ভাংচুর ও নগদ টাকা সোনাদানা লুট করে। এসময় হামলাকারীদের হাতে গৃহকর্তা নিজে তার স্ত্রী সুপিয়া বেগম, মেয়ে শাহেদা বেগম, ছেলে টুকু জমাদার দাড়ালে অস্ত্রের আঘাতে গুরুতর রক্তাক্ত জখম হয়ে ঘটনার দিনই ফরিদপুর হাসপাতালে ভর্তি হন। অপরদিকে, আলামীন গংরাও কমবেশি আহত হয়ে ঐ হাসপাতালে ভর্তি হয়েছে। তারাও গনমাধ্যমকে বলছেন বিষয়টি পারিবারিক কলহ।আমরাও ৪ জন আহত হয়ে হাসপাতালে ভর্তি আছি। আমরা কোন লুটপাট করিনি ইহা মিথ্যা।
উল্লেেখ্য, আহত আইয়ুব জমাদারের ২ ছেলেই প্রবাসী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন