শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বই মেলায় রাজু আহমেদ মোবারকের সত্য সুন্দরের সন্ধানে বইয়ের মোড়ক উন্মোচন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:০৮ পিএম

অমর একুশে বইমেলায় প্রকাশিত হয়েছে আমেরিকা প্রবাসী লেখক, কলামিস্ট ও সমাজ বিশ্লেষক রাজু আহমেদ মোবারকের বহুল আলোচিত জীবনমুখী মোটিভেশনাল ভলিউম-২ বই সত্য সুন্দরের সন্ধানে। বইমেলার সোহরাওয়ার্দী উদ্যান প্রাঙ্গনে বইটির মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়।

অনুষ্টানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদের প্রেসিডিয়াম সদস্য, ফিকামলি তত্ত্বের জনক ড. আব্দুল ওয়াদুদ। বিশেষ অতিথি ছিলেন পিরোজপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিদ্যালয়র উপাচার্য ড. কাজী সাইফউদ্দিন, কবি নাজমুন নেসা পিয়ারী, কবি আসাদ কাজল, সাংবাদিক নিজাম উদ্দিন দরবেশসহ অনেকে।

সভাপতিত্ব করেন দৈনিক আজকালের বাংলাদেশের সম্পাদক ও প্রকাশক শেখ মো. বদরুল আলম শাহ। বই প্রসঙ্গে লেখক রাজু আহমেদ মোবারক বলেন, এই গ্রন্থটি অনন্য অসাধারন একটি গ্রন্থ হিসেবে দুই বাংলার পাঠকের কাছে সমাদৃত হবে বলেই আমার বিশ্বাস। নিজেকে ঠিক পথে চালিয়ে নিয়ে লক্ষ্যে উপনীত হওয়ার জন্য ভালো চিন্তা শক্তির যেমন প্রয়োজন. তেমনেই মনুষ্যত্বকে ফুটিয়ে তোলাও যে মানুষের কাজ তাও এই গ্রন্থে আলোচিত হয়েছে।

বইটির সম্পাদনাও প্রচ্ছদ করেন শেখ মো. বদরুল আলম। তিনি বলেন, পাঠক গ্রন্থটি পড়লে জীবনকে সত্য সুন্দরের আলোকে গড়ে তুলতে পারবে। অমর একুশে বইমেলার শব্দকোষ প্রকাশনীর স্টল- ৪৭৫ তে পাওয়া যাবে বইটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন