শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আমির খানের বিপরীতে কৃতি সানোন

| প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

আমির খান অভিনীত ‘দাঙ্গাল’ ভারতে মুদ্রারহিতকরণের আকালেও ব্যাপক সাফল্য লাভ করেছে। তার আসন্ন আরেকটি চলচ্চিত্র এখন আলোচনায়। এই ফিল্মটি হল ‘থাগস অফ হিন্দোস্তান’। শুধু আমিরের কারণেই চলচ্চিত্রটি নিয়ে সবার মনোযোগ আকৃষ্ট হতে পারে। তবে অমিতাভ বচ্চন অন্তর্ভুক্ত হওয়াতে এটি নিয়ে সবার কয়েকগুণ আগ্রহ সৃষ্টি হয়েছে।
দুই সুপারস্টারকে নিশ্চিত করার পর এখন নির্মাতারা কেন্দ্রীয় নারী ভ‚মিকার শিল্পীর সন্ধানে আছে। সূত্র জানিয়েছে এই ভ‚মিকায় কৃতি সানোনের অভিনয় করার সম্ভাবনা সবচেয়ে বেশি। কৃতি সাজিদ নাদিয়াদওয়ালার ‘হিরোপান্তি’ চলচ্চিত্রে টাইগার শ্রফের বিপরীতে অভিনয় করে পরিচিতি পেয়েছেন।
জানা গেছে আমির তার ঘনিষ্ঠদের সঙ্গে কৃতির ব্যাপারে আলাপ করেছেন এবং বলিউডের সবচেয়ে প্রতিশ্রæতিশীল শিল্পী বলে তার প্রশংসা করে তাকে তিনি চলচ্চিত্রটিতে পেতে চাইছেন বলে জানা গেছে। ভারতের স্বাধীনতার আগের সময়টাকে ভিত্তি করে ‘থাগস অফ হিন্দোস্তান’ চলচ্চিত্রটি নির্মিত হবে। কাহিনীর কেন্দ্রে থাকবে একদল ঠগি দস্যু।
এই প্রথম আমির আর অমিতাভ কোনও চলচ্চিত্রে এক হয়ে কাজ করবেন। যশ রাজ ফিল্মস আমীর খানের যৌথ প্রযোজনায় ‘থাগস অফ হিন্দোস্তান’ ২০১৮’র দিওয়ালীতে মুক্তি পাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন