রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মন্ত্রীকন্যা নন্দিতার সঙ্গে ইমরানের গাঁটছড়া

| প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : এ বছরই বিয়ে করছেন, ঘোষণা দিয়েছিলেন বছরের শুরুতে; গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার সেই শুভ কাজটি সারছেন বছরের শেষ প্রান্তে এসে। পাত্রী শিক্ষামন্ত্রীর মেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক নাদিয়া নন্দিতা ইসলাম। গতকাল সন্ধ্যায় ঘরোয়াভাবে তাদের গায়ে হলুদের আনুষ্ঠানিকতা সারা হয়। শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এবং কনের ঘনিষ্ঠ কয়েকজন আত্মীয় ছাড়া গণজাগরণ মঞ্চের কয়েকজন ছিলেন পারিবারিক ওই আয়োজনে।
ইমরান বলেন, ‘পারিবারিকভাবেই সব হচ্ছে। ঢাকায় কনের বাড়িতে কাল বিয়ে’।
ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভাষাতত্ত্বের সহকারী অধ্যাপক নন্দিতা পরিচিতজনদের কাছে তিন্নি নামেই পরিচিত। বেশ কিছুদিন ধরেই পারিবারিকভাবে ইমরানের সঙ্গে তার বিয়ের কথা চলছিল বলে পরিবারের ঘনিষ্ঠ একজন জানিয়েছেন। ৩৩ বছর বয়সী ইমরান ২০১৩ সালের ফেব্রুয়ারিতে গণজাগরণ মঞ্চের মুখপাত্রের দায়িত্বে আসার পর সারা বাংলাদেশে আলোচিত মুখ। আর সিলেটের মেয়ে নন্দিতার এসএসসি ১৯৯৭ সালে।  
ব্লগার অ্যান্ড অনলাইন অ্যাকটিভিস্ট নেটওয়ার্কের আহ্বায়ক হিসেবে গণজাগরণ আন্দোলনে সম্পৃক্ত হন রংপুর মেডিক্যাল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রি নেয়া ইমরান।
মেডিক্যাল কলেজের ছাত্র থাকাবস্থায় বাংলাদেশ ছাত্রলীগে যুক্ত ছিলেন ইমরান। ‘ইয়ুথ ফর পিস অ্যান্ড ডেমোক্র্যাসি’ বা ওয়াইপিডি নামের একটি সংগঠনও করতেন তিনি, যার মূল লক্ষ্য ছিল বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে অসাম্প্রদায়িক চেতনা ও রাজনৈতিক সচেতনতা সৃষ্টি। এই কাজের জন্য ‘প্রজন্ম ব্লগ’ গঠন করে ওয়াইপিডি। সূত্র : বিডিনিউজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
অর্পা ৩১ ডিসেম্বর, ২০১৬, ১২:৪০ পিএম says : 0
তাদের জন্য শুভ কামনা রইলো।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন