রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

কঙ্গোর কনসাল জেনারেল হলেন জিয়াউদ্দিন আদিল

| প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : বিশিষ্ট ব্যবসায়ী ও মিডিয়া ব্যক্তিত্ব জিয়াউদ্দিন আদিল বাংলাদেশে গণপ্রজাতন্ত্রী কঙ্গোর কনসাল জেনারেল হিসেবে মনোনীত হয়েছেন। স¤প্রতি গণতান্ত্রীক কঙ্গো প্রজাতন্ত্রের (ডিআরসি) একটি টিম আদিলকে যোগদানপত্র দেয়ার জন্য বাংলাদেশ সফরে আসে। ডিআরসিতে আদিলকে আনুষ্ঠানিক এই কাজ সম্পাদন করার জন্য সেখানে একটি আনুষ্ঠানিক রাষ্ট্রীয় সফরের আয়োজন করা হবে।
বাংলাদেশে কঙ্গোর নতুন কনসাল জেনারেলের সাথে সাক্ষাতকালে তারা ভবিষ্যতে এর আন্তঃবাণিজ্য, ব্যবসা এবং ভ্রমণ সুবিধাগুলো নিয়ে আলোচনা করেছে। কৃষিকাজে, বাণিজ্য ও খনিজ সম্পদ, আইসিটি, ফার্মাসিউটিক্যাল ও পরিকাঠামো উন্নয়নের সহজাতকরণ নিয়ে কাজ করবে বাংলাদেশের কনস্যুলেট অফিস।
জিয়াউদ্দিন আদিল হচ্ছেন টপ অফ মাইন্ড এবং মাস্টহেড পিআর এর সিইও এবং এমডি, যা তার নের্তৃতে বাংলাদেশে লক্ষণীয় স্থান অর্জন করেছে এবং বিভিন্ন ক্লায়েন্টদের ওয়ান স্টপ মিডিয়াসেবা প্রদান করে আসছে। মিডিয়া এবং মার্কেটিংয়ে তার রয়েছে ২০ বছরের অভিজ্ঞতা। মিডিয়া এবং পিআরএ তার অতুলনীয় প্রচেষ্টা এবং অবদান তাকে দেশে এবং আন্তর্জাতিক পর্যায়ে সুনাম এনে দিয়েছে। বিভিন্ন আন্তর্জাতিক এবং মিডিয়া ফোরামে তিনি জুরির দায়িত্ব পালন করছেন। তিনি একজন ক্রীড়া প্রেমিক এবং সগৌরবে বাংলাদেশ ক্রিকেট টিমের স্পন্সরশিপের অধিকার সংরক্ষণ করেন। এ ছাড়া তিনি তার নিজ গ্রাম চট্টগ্রামের চন্দনাইশে পারিবারিকভাবে স্থাপিত বিভিন্ন স্কুল ও দাতব্য প্রতিষ্ঠানে সক্রিয় পৃষ্ঠপোষকতা করে যাচ্ছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন