শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ড. মোশাররফ ফাউন্ডেশনের ১৫ বছর পূর্তি উৎসব

| প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হলো ড. মোশাররফ ফাউন্ডেশনের অগ্রযাত্রার ১৫ বছর পূর্তি উৎসব। এ উপলক্ষে গতকাল শনিবার নরসিংদীর পাঁচদোনায় ড্রিম হলিডে পার্কে দিনভর বসেছিল এক মিলন মেলা। আনন্দমূখর আয়োজনের মধ্যে ছিল ফাউন্ডেশনের জনহিতকর কর্মকাÐের ওপর প্রামাণ্য চলচ্চিত্র প্রদর্শন, বনভোজন, র‌্যাফেল ড্র ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সকাল ৯টার মধ্যেই রাজধানী ঢাকা, দাউদকান্দি, মেঘনা ও তিতাস উপজেলা থেকে ড. মোশাররফ ফাউন্ডেশনের সদস্য, ফাউন্ডেশন প্রতিষ্ঠিত স্কুল-কলেজের শিক্ষক, ছাত্রছাত্রী, বিএনপি’র নেতাকর্মী, শুভানুধ্যায়ীসহ নানা শ্রেণি-পেশার তিন সহস্রাধিক মানুষ ড্রিম হলিডে পার্কে এসে সমবেত হন।
মানুষের সরব উপস্থিতিতে ফাউন্ডেশনের ১৫ বছর পূর্তি উৎসবটি বিশাল মিলন মেলায় রূপ নেয়। ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. খন্দকার মোশাররফ হোসেন ঘুরে ঘুরে অনুষ্ঠানে অভ্যাগতদের সাথে কুশল বিনিময় করেন এবং শুভেচ্ছা জানান। শুভেচ্ছা বিনিময়কালে ড. মোশাররফ বলেন, দেশ ও জনগণের প্রতি আমাদের দায়বদ্ধতা, দায়িত্ব ও কর্তব্য রয়েছে। সেই দায়িত্ববোধ থেকে সেবার মনোভাব নিয়ে সমাজের উন্নয়নে বিত্তবানদের এগিয়ে আসা উচিৎ। মানুষের কল্যাণে বড় বড় মহৎ কাজগুলো বাস্তবায়নে সম্মিলিত সহযোগিতা জরুরি। ফাউন্ডেশনের অগ্রযাত্রা ও সেবার পরিধি বিস্তৃত করার মহাপরিকল্পনার প্রত্যয় ব্যক্ত করে এই প্রবীণ রাজনীতিক বলেন, সমাজসেবী আলোকিত মানুষদের আন্তরিক প্রয়াশে সহজেই ফাউন্ডেশনকে অভীষ্ঠ লক্ষ্যে পৌঁছানো সম্ভব হবে।
ড. মোশাররফ সমাজের উন্নয়ন ও দারিদ্র্য বিমোচন কর্মসূচি বাস্তবায়নে সামর্থ্যবান ব্যক্তিদের এগিয়ে আসার জন্য উদাত্ত আহŸান জানান। এ সময় প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক বিলকিস আকতার হোসেন, পরিচালক খন্দকার মাহবুব হোসেন ও ড. খন্দকার মারুফ হোসেন উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন