রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মহানগর

চট্টগ্রামে ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু

| প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীতে ট্রেনে কাটা পড়ে পৃথক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। গতকাল (শুক্রবার) সকাল ৮টায় কদমতলী এবং দুপুর সাড়ে ১২টায় কালুরঘাটে এই দুটি দুর্ঘটনা ঘটে। রেলওয়ে পুলিশের ওসি এসএম শহীদুল ইসলাম জানান, সকালে কদমতলীতে একজন ট্রেনে কাটা পড়ে। নিহত ব্যক্তির বয়স আনুমানিক ৫০ বছর। তার পরিচয় জানা যায়নি। সম্ভবত রাস্তা পার হওয়ার সময় ঢাকা মেইল ট্রেনে কাটা পড়ে ওই ব্যক্তির মৃত্যু হয়। তার দুটো পা কাটা পড়েছে, কোনো মোবাইল ফোন তার সঙ্গে পাওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে ।
এদিকে পৃথক ঘটনায় বেলা সাড়ে ১২টায় চান্দগাঁও থানার কালুরঘাট খেঁজুরতলা এলাকায় দোহাজারীগামী একটি ট্রেনে হাত-পা কাটা পড়ে এক রিকশাচালকের। গুরুতর আহত সুমনকে (২৫) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সধ্যা ৬টায় তিনি মারা যান। তিনি নগরীর ইস্পাহানি জেটি রুট এলাকায় থাকেন।
চান্দগাঁও থানার এসআই জাহাঙ্গীর আলম জানান, খেঁজুরতলা এলাকায় দোহাজারীগামী একটি ট্রেনে সুমনের হাত-পা কাটা পড়ে। ওই রেললাইনের আশপাশে জনবসতি নেই। সুমন রেললাইন ধরে হাঁটার সময় ট্রেনের নিচে পড়ে। সে কানে কম শুনত বলে পরিবারের সদস্যরা জানিয়েছে।
স্থানীয় শ্রমিকদের কাছ থেকে খবর পেয়ে টহল পুলিশের সদস্যরা ঘটনাস্থল থেকে সুমনকে উদ্ধার করে হাসপাতালে পাঠান বলে জাহাঙ্গীর জানান। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল ইসলাম বলেন, হাসপাতালে আনার কিছুক্ষণ পর সুমন সংজ্ঞা হারিয়ে ফেলেন। তার কাছ থেকে ঘটনার বিস্তারিত জানা যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন