মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

চট্টগ্রাম ও রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অবকাঠামো নির্মাণ দ্রুত সম্পন্নের নির্দেশ প্রশাসনিক কাজ শুরু করতে ঢাকায় লিয়াজোঁ অফিস

| প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : চট্টগ্রাম ও রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের জন্য দু’টি পৃথক অবকাঠামো নির্মাণ কাজ দ্রুত শুরু করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। এলক্ষ্যে ভূমি বরাদ্দ ও প্রকল্প প্রস্তাব প্রণয়নের কাজ শীঘ্রই সম্পন্ন করার জন্যেও তিনি এসময় নির্দেশনা প্রদান করেন। গতকাল সচিবালয়ে চট্টগ্রাম ও মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অবকাঠামো নির্মাণ সংক্রান্ত এক সভায় সভাপতিত্বকালে তিনি এই নির্দেশ দেন।
সভায় অন্যান্যের মধ্যে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ডা. আবুল কালাম আজাদ, চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডা. ইসমাইল খান, রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যিালয়ের ভিসি প্রফেসর ডা. মাসুম হাবিবসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। প্রাথমিক পর্যায়ে ঢাকায় দু’টি লিয়াজোঁ অফিস স্থাপন করে প্রশাসনিক কাজ শুরু করার জন্য সভায় সিদ্ধান্ত গৃহীত হয়। পরে বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ানস ও সার্জনস (বিসিপিএস) এর প্রতিনিধি দল স্বাস্থ্যমন্ত্রীর সাথে সাক্ষাৎ করলে মন্ত্রী চিকিৎসা শাস্ত্রের উচ্চতর ডিগ্রীসমূহের মধ্যে সমন্বয় সাধনের লক্ষ্যে একটি সুনির্দিষ্ট কাঠামো প্রণয়নের উপর গুরুত্বারোপ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন