শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শাহজালালে দুই মহিলা যাত্রীর কাছ থেকে ৪ কেজি ওজনের স্বর্ণের বার উদ্ধার

| প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুই মহিলা যাত্রীর কাছ থেকে প্রায় ৪ কেজি ওজনের স্বর্ণের বার উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা। গতকাল সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। বিমানবন্দর সূত্র জানায়, শরীরের বিশেষ স্থানে করে বিশেষভাবে লুকিয়ে স্বর্ণের ৪০টি বার নিয়ে এসে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ধরা খেলেন দুই নারী। তাদের আটক করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর।
আটককৃতরা হলেনÑ পতেঙ্গার গার্মেন্টস কর্মী জেসমিন আক্তার (৩৫) ও পারভীন আক্তার (২৬)। শুল্ক গোয়েন্দার একটি দল গতকাল শনিবার সকাল ৯টার দিকে ওই স্বর্ণের বারসহ তাদের আটক করে।
শুল্ক গোয়েন্দা সহকারী রাজস্ব কর্মকর্তা (এআরও) এনামুল হক বলেন, মাস্কাট থেকে আগত ফ্লাইটে চট্টগ্রাম হয়ে ডোমেস্টিক যাত্রী হিসেবে ঢাকায় আসছিলেন তারা। গোপন সংবাদের ভিত্তিতে সকাল ৯টায় তাদের শরীর তল্লাশি করে শুল্ক গোয়েন্দারা। তাদের শরীরের বিশেষ স্থানে এই স্বর্ণ লুকিয়ে আনা হয়। শুল্ক গোয়েন্দা দল তাদের চ্যালেঞ্জ করলে ওই স্বর্ণ বের করে দেন তারা।
উদ্ধারকৃত স্বর্ণের ওজন ৪ কেজি ৬৪০ গ্রাম। দাম প্রায় ২ কোটি ৪০ টাকা। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরপূর্বক আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন