শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

হাউ টু বি এ ল্যাটিন লাভার

| প্রকাশের সময় : ৬ মে, ২০১৭, ১২:০০ এএম

কেন মারিনো পরিচালিত কমেডি ফিল্ম ‘হাউ টু বি এ ল্যাটিন লাভার’। মারিনোর পরিচালনায় এটি প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র, তবে তিনি বেশ কিছু টিভি সিরিজের কিছু পর্ব নির্মাণ করেছেন। এছাড়া তিনি টেলিভিশন ও চলচ্চিত্রের প্রযোজনা, অভিনয় এবং অন্যান্য শাখায়ও কাজ করেছেন।
ল্যাটিনো পুরুষরা প্রেমিক হিসেবে খুব আকর্ষণীয়, বিশেষ করে শ্বেতাঙ্গ নারীদের কাছে। এমনই একজন হল ২২ বছর বয়সী ম্যাক্সিমো (বাদির দেরবেস)। সে বাস্তবিকই একজন ‘ল্যাটিন লাভার’। তার জীবনের লক্ষ্য হল তেমন কিছু না করেই বিলাসী জীবন কাটানো। আর সে জন্য বিগতযৌবনা নারীদের প্রেমের ভোলানোর চেয়ে ভাল উপায় আর কী হতে পারে? এই লক্ষ্য পূরণের জন্য সে এক বৃদ্ধাকে বিয়ে করে। ২৫ বছর বিলাসী জীবন যাপনের পর তার স্ত্রী পেগির (রেনি টেইলর) বয়স যখন ৮০ হঠাৎ করে করে তার বিলাসী জীবনের যতি পড়ে। পেগি তাকে ছেড়ে আরেক তরুণকে সঙ্গী হিসেবে বেছে নেয়। এখন তার জন্য বিলাসী জীবন তো দূরের কথা যাবার কোনও জায়গাই নেই। বাধ্য হয়ে দীর্ঘ দিন পর তার বোন স্যারার (সালমা হায়েক) সঙ্গে সে যোগাযোগ করে। সেখানে সে জানতে পারে তার বইয়ের পোকা ভাগ্নে উগো (রাফায়েল আলেহান্দ্রো) সহপাঠী আরডেনকে (ম্যাকেনা গ্রেস) পছন্দ করে। তাকে মেয়ে পটানোর পাঠ দিতে দিতে জানতে পারে আরডেনের বিধবা দাদী সেলেস্টে (রাকেল ওয়েল্চ) একজন বিলিওনেয়ার। তার পুরনো সত্তা জীবিত হয়ে ওঠে। কিন্তু নতুন করে পুরনো জীবনে ফেরার উদ্যোগ নেয়ার পর সে বুঝতে পারে মেঘে মেঘে অনেক বেলা হয়ে গেছে।

হলিউড শীর্ষ পাঁচ
১। ফেইট অফ দ্য ফিউরিয়াস (ভিন ডিজেল, মিশেল রডরিগেস, পল ওয়াকার, জর্ডানা ব্রæস্টার, টাইরিস গিবসন, লুডাক্রিস, ডোয়েইন জনসন, কার্ট রাসেল, জেসন স্টেথাম) ২। হাউ টু বি এ ল্যাটিন লাভার (বাদির দেরবেস, সালমা হায়েক, রাকেল ওয়েল্চ, রেনি টেইলর, রাফায়েল আলেহান্দ্রো, ম্যাকেনা গ্রেস) ৩। দ্য সার্কল (টম হ্যাঙ্কস, এমা ওয়াটসন, জন বোয়েগা, ক্যারেন জিলান, বিল প্যাক্সটন) ৪। বিউটি অ্যান্ড দ্য বিস্ট (এমা স্টোন, ড্যান স্টিভেন্স, কেভিন ক্লাইন) ৫। দ্য বস বেবি (এনিমেশন; ভয়েস : অ্যালেক বল্ডউইন, স্টিভ বুশেমি, লিসা কুড্রো, মাইলস বকশী)

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন