শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপির মিথ্যাচার রুখতে হবে -খালিদ মাহমুদ চৌধুরী

| প্রকাশের সময় : ২৬ মে, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : বিএনপি প্রতিনিয়ত মিথ্যাচার করছে অভিযোগ করে এ মিথ্যাচারের বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।
গতকাল বৃহস্পতিবার দুপুরে পাবনা দোয়েল কমিউনিটি সেন্টারে বিশেষ কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে, যা সারা বিশ্ব আবাক দৃষ্টিতে দেখছে। শুধু দেখতে পাচ্ছে না বিএনপি জামায়াত। বিএনপি উন্নয়ন ও শান্তির বিপক্ষে জঙ্গি-নৈরাজ্য-সন্ত্রাসের পক্ষে। নির্বাচনকে সামনে রেখে দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে খালিদ মাহমুদ বলেন, আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে আগামী নির্বাচনে দুনিয়ার কোন শক্তিই পরাজিত করতে পারবে না। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আজ ঐক্যবদ্ধ। নিজেদের মধ্যে কোন ভুল বোঝাবুঝি থাকলে তার অবসান করতে হবে। নেতাকর্মীদের সঙ্গে ভালো আচরণ করতে হবে, ভালোবাসতে হবে। বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের কঠোর বার্তা দিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী দলে কোন বিশৃঙ্খলা ও কোন্দল দেখতে চান না। প্রয়োজনে কঠোর হস্তে তা দমন করা হবে।
পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি ভুমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্সের সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন-পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল, শামসুল হক টুকু এমপি, মো. মকবুল হোসেন এমপি, আজিজুর রহমান এমপি, আওয়ামী লীগ নেতা মোশাররফ হোসেন, সোহেল হাসান শাহীন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা রফিকুল ইসলাম লিটন, সাবেক কেন্দ্রীয় যুবলীগ নেতা আশিকুর রহমান সবুজ, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ইমরান সিরাজ সম্রাট প্রমুখ। কর্মী সভা শেষে জেলার ভেড়া উপজেলায় পৌরভবনের সামনে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেন খালিদ মাহমুদ। এসময় সবাইকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন