শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি আগামী নির্বাচনে অংশ গ্রহণ করবে -রুহুল কুদ্দুস দুলু

| প্রকাশের সময় : ২১ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপি আগামী নির্বাচনে অবশ্যই অংশ গ্রহণ করবে বলে জানিয়েছেন দলটির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু। আগামী নির্বাচন নিয়ে বিএনপি ষড়যন্ত্র করবে ক্ষমতাসীন দলের নেতাদের অভিযোগ বাতিল করে দিয়ে তিনি বলেন, বিএনপি নির্বাচনে যাবে এবং বেগম খালেদা জিয়ার নেতৃত্বে জনগণের ভোটে এক তৃতীয়াংশ আসনে বিজয়ী হয়ে সরকার গঠন করবে।
গতকাল মঙ্গলবার বিকালে ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার সাতোর হাইস্কুল মাঠে বিএনপি প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাতবার্ষিকী ও দোয়া-ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন সাবেক সংসদ সদস্য খন্দকার নাসিরুল ইসলাম।
দুলু বলেন, ঈদের পর বিএনপি চেয়ারপারসন নির্বাচনকালীন সহায়ক সরকারের রূপরেখা দেবেন। সেই সহায়ক সরকারের অধীনে সব দলের অংশ গ্রহণের মধ্যদিয়ে দেশে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে বিএনপি বিজয়ী হয়ে খালেদা জিয়ার নেতৃত্বে সরকার গঠন করবে। তিনি শেখ হাসিনার অধীনে নয়, নির্বাচনকালীন সহায়ক সরকারের দাবি আদায়ে সফল হতে এখন থেকেই নেতাকর্মীদের আন্দোলনের প্রস্তুতি গ্রহণের আহŸান জানান। একই সঙ্গে যেসব তরুণ (যাদের বয়স ১৮) এখনও ভোটার হননি, তাদের ভোটার তালিকায় অন্তর্ভুক্ত হতেও আহŸান জানান।
রুহুল কুদ্দুস বলেন, নির্বাচনের সময় প্রতিটি কেন্দ্রে অতন্দ্র প্রহরীর মতো পাহারা বসাতে হবে। একই সঙ্গে ভোটের ফলাফল ঘরে না নিয়ে যাতে নেতাকর্মীরা কেন্দ্র না ছাড়েন, সেদিকেও আমাদের লক্ষ্য রাখতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা বিএনপিসাধারণ সম্পাদক মোদাচ্ছের আলী ঈছা, জেলা যুবদলের সভাপতি আফজাল হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান একেএম জামাল উদ্দিন, সাবেক উপজেলা চেয়ারম্যান খন্দকার নাজিরুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানে কয়েক হাজার নেতাকর্মী অংশ নেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন