বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ফেনীতে বন্দুকযুদ্ধে সন্ত্রাসী রুটি সোহেল নিহত

| প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

ফেনী জেলা সংবাদদাতা : ফেনীতে ডাকাতির প্রস্তুতিকালে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে সন্ত্রাসের জনপদখ্যাত বিরিঞ্চি এলাকার দুর্ধর্ষ সন্ত্রাসী রুটি সোহেল নিহত (৩৫) হয়েছে।
গতকাল সোমবার ভোর সাড়ে ৪টার দিকে ফেনী পৌরসভার বিরিঞ্চি এলাকার হ্যাঙ্কার নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত সোহেল ওই এলাকার জাফর আহম্মদের ছেলে। নিহত সোহেল ফুলগাজী উপজেলার সাবেক চেয়ারম্যান একরামুল হক একরাম হত্যা মামলার চার্জশিটভুক্ত ৫ নম্বর আসামি। এ মামলায় গ্রেফতার হয়ে প্রায় ১ বছর কারাভোগের পর নিহত হওয়ার আগ পর্যন্ত সে উচ্চ আদালত থেকে জামিনে ছিল।
তার বিরুদ্ধে বিরিঞ্চির ব্যবসায়ী আবু সাইদ হত্যা মামলাসহ ডাকাতি, সন্ত্রাস, ছিনতাইয়ের ৮টি মামলা চলমান রয়েছে বলে থানা সূত্রে জানা গেছে। ফেনীর প্রভাবশালী রাজনৈতিক নেতাদের ছত্রছায়ায় সে দীর্ঘদিন ধরে সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে গেলেও মানুষ সকল অত্যাচার মুখ বুজে সহ্য করেছে। আবার পুলিশ তাকে গ্রেফতার করলেও প্রভাবশালীদের ইশারায় জামিনে বের হয়ে যেতো রুটি সোহেল।
সম্প্রতি জামিনে বের হয়ে এলাকায় সন্ত্রাস ও ডাকাতি শুরু করে সে। র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়েত জামিল ফাহিম জানায়, ঘটনার দিন তার ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে র‌্যাব সদস্যরা অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিত টের পেয়ে  গুলি চালায় ডাকাতরা। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালালে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে নিহত হয় সোহেল। র‌্যাব সদস্যরা সেখান থেকে একটি বিদেশী পিস্তল, একটি রিভলবার ও গুলি উদ্ধার করেছে বলে জানা গেছে।
ফেনী সদর মডেল থানার ওসি মো. রাশেদ খান চৌধুরী র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে রুটি সোহেল নামে একজন সন্ত্রাসী নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করে তার বিরুদ্ধে হত্যাসহ ৮টি মামলা ছাড়াও বহু অভিযোগ রয়েছে বলে জানান। তিনি আরো জানান বন্দুকযুদ্ধে নিহত সোহেলের লাশ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন