শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আইনশৃঙ্খলা বাহিনীর সাথে বন্দুকযুদ্ধে নিহত ২

ইনকিলাব ডেস্ক: | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রামের মিরসরাইয়ে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক ব্যবসায়ী এবং হবিগঞ্জের বাহুবলে পুলিশের সাথে কথিত বন্দুক যুদ্ধে এক ডাকাত নিহত হয়েছে। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্য নিয়ে ডেস্ক রিপোর্ট : চট্টগ্রাম ব্যুরো জানায়, চট্টগ্রামের মিরসরাইয়ে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। গতকাল (বৃহস্পতিবার) ভোরে উপজেলার জোরারগঞ্জ থানাধীন দুর্গাপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত দিদারুল আলম চৌধুরী (৩৩) জোরারগঞ্জ এলাকার মাহবুব আলম চৌধুরীর পুত্র। ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র ও ফেনসিডিল উদ্ধার করেছে বলেও র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।
র‌্যাব কর্মকর্তা মিমতানুর রহমান বলেন, র‌্যাব সদস্যরা রাতে দুর্গাপুর এলাকায় চট্টগ্রামমুখী দু’টি মাইক্রোবাসকে থামার সংকেত দেয়। কিন্তু তারা না থেমে র‌্যাবের দিকে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এ সময় একটি মাইক্রোবাস এবং অপর মাইক্রোবাসের কয়েকজন আরোহী দৌড়ে পালিয়ে যায়। পরে র‌্যাব সদস্যরা মাইক্রোবাসের কাছে গিয়ে সেখানে এক যুবককে গুলিবিদ্ধ হয়ে পড়ে থাকতে দেখেন। মিরসরাই হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান মিমতানুর। মানিব্যাগে থাকা কার্ড দেখে দিদারুলের পরিচয় সম্পর্কে নিশ্চিত হয়েছেন তারা। মাইক্রোবাসটি তল্লাশি করে একটি পিস্তল, একটি ম্যাগাজিন, চার রাউন্ড গুলি ও ৬০০ বোতল ফেনসিডিল পাওয়া যায়।
হবিগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
হবিগঞ্জ জেলা সংবাদদাতা জানান, হবিগঞ্জের বাহুবলে পুলিশের সাথে কথিত বন্দুক যুদ্ধে মদন মিয়া ওরফে মোজাম্মেল (৩৪) ডাকাত নিহত হয়েছে। গত বুধবার দিবাগত রাত সাড়ে তিনটায় এই ঘটনাটি ঘটে বাহুবল উপজেলার দারাগাও চা বাগানের ২ নং সেকশনে। পুলিশের তথ্য মতে, ডাকাতি ও হত্যাসহ ৭টি মামলার আসামী মদনকে গতকাল গ্রেফতার করা হয়। অন্যান্য সদস্য ও ডাকাতির মালামাল উদ্ধারের জন্য তাকে সঙ্গে নিয়ে ওই ঘটনাস্থলে গেলে তার সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়।পুলিশও পাল্টা গুলি চালালে মদন মিয়া ওরফে মোজাম্মেল (৩৪) ডাকাত নিহত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন