শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

গায়েবি মামলা বলে কোনো কিছু নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৯, ১:৫৪ পিএম

নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। গায়েবি মামলা বলে কোনো কিছু নেই মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। কাজেই গায়েবি মামলার যে অভিযোগ করা হচ্ছে, আসলে এ রকম কোনো মামলা নেই।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় ধানমন্ডির হোয়াইট হল কনভেনশন সেন্টারে ১৯ জানুয়ারি অনুষ্ঠেয় একাদশ সংসদ নির্বাচনের বিজয় সমাবেশ উপলক্ষে একটি বর্ধিত সভার আয়োজন করা হয়। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত ওই বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে আসাদুজ্জামান খাঁন কামাল এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে অপরাধীদের গ্রেফতার করা হয়েছে। এরপর তদন্ত হবে, সেখানে কেউ যদি নিরাপদ হন, তাহলে তিনি আইনি ব্যবস্থায়ই মুক্তি পাবেন। গায়েবি বলে অভিধানে কোনো মামলা নেই।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে উল্লেখ করে মন্ত্রী বলেন, যারা জঙ্গি-সন্ত্রাসকে প্রশ্রয় দিয়েছিল, তাদের মানুষ ভোটের মাধ্যমে প্রত্যাখ্যান করেছে। ভোটের মাধ্যমে মানুষ বুঝিয়ে দিয়েছে, মানুষ জঙ্গি-সন্ত্রাস পছন্দ করে না। আজ তাদের ভরাডুবি। মানুষ শেখ হাসিনার নেতৃত্বে উন্নত সমৃদ্ধির পথে এগিয়ে যেতে চায়।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য একেএম রহমতউল্লাহর সভাপতিত্বে বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংসদ সদস্য ও ঢাকা মহানহর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান, সংসদ সদস্য আসলামুল হক, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ভারপ্রাপ্ত মেয়র জামাল মোস্তফা প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Nannu chowhan ১৫ জানুয়ারি, ২০১৯, ৩:৪৬ পিএম says : 0
Apni bolsen gaibi mamla bole kisu nei,kintu nirbachoner age gaibi mamla dia birodhi doler kormi o netader dhorpakor othoba nirbachoner prochar o kendro theke doore rekhesen...
Total Reply(0)
Nadim ahmed ১৫ জানুয়ারি, ২০১৯, ৪:০৫ পিএম says : 0
Mukhe jaa ashe Tai bolcho beta!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন