শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পক্ষপাতমূলক আচরণে নির্বাচনের ৩দিন আগে ফরিদগঞ্জ থানার ওসি প্রত্যাহার

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৯, ১১:৩১ এএম

উপজেলা পরিষদ নির্বাচনের ৩দিন আগে চাঁদপুরের ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: হারুনুর রশিদ চৌধুরীকে প্রত্যাহার করা হয়েছে। বৃহস্পতিবার নির্বাচন কমিশন থেকে এ সংক্রান্ত চিঠি চাঁদপুর জেলা পুলিশ সুপারের কার্যালয়সহ যথাযথ কর্তৃপক্ষের কাছে পৌঁছেছে।

বৃহস্পতিবার রাতেই তার স্থলে যোগদান করেছেন ইন্সপেক্টর আবদুল লতিফ। তিনি খাগড়াছড়ির ডিবির ইন্সপেক্টর হিসেবে কর্মরত ছিলেন । ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: হারুনুর রশিদ চৌধুরী গণমাধ্যম কর্মীদের বলেন, নির্বাচন কমিশন থেকে আমার বদলি সংক্রান্ত চিঠি পেয়েছি।

এদিকে ওসির প্রত্যাহারের বিষয়টি শুনেছেন মর্মে সহকারী রিটার্নিং অফিসার ও ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো: আলী আফরোজ স্বীকার করেছেন।

উল্লেখ্য, ২৪ মার্চ রোববার অনুষ্ঠিত হবে ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনের ৩দিন আগে থানার ওসিকে প্রত্যাহারের ঘটনায় জনসাধারণের মাঝে নানা গুঞ্জন চলছে। ওসি প্রত্যাহারের সুনির্দিষ্ট কোনো কারণ জানা যায়নি। তবে লোকমুখে গুঞ্জন রয়েছে অফিসার ইনচার্জ মো: হারুনুর রশিদ চৌধুরী উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে পক্ষপাতমূলক আচরণ করেছেন। এ কারণেই তাকে বদলি করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন